পাবে দেখা গেলো রাহুল গান্ধীকে!, ভাইরাল ভিডিও প্রকাশ নেট দুনিয়ায়, তোলপাড় রাজনৈতিক মহল

0 74

- Advertisement -

ওয়েব নিউজ, ৩মে: রাহুল গান্ধী, কংগ্রেসের প্রাক্তন সভাপতি এবং কেরালার ওয়েনাডের সাংসদ, বর্তমানে নেপাল সফর করছেন৷ বলা হচ্ছে এক বন্ধুর বিয়েতে যোগ দিতে নেপাল গিয়েছেন তিনি। এদিকে, তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে তাকে কাঠমান্ডুর একটি বিখ্যাত পাব লর্ড অফ দ্য ড্রিঙ্কসে দেখা যায়। এ জন্য রাহুল গান্ধীকে নিশানা করেছে বিজেপি। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি আমাদের নিউজ কর্তৃপক্ষ।

 

- Advertisement -

রাহুল গান্ধীর বিরুদ্ধে এই অভিযোগ করলেন বিজেপি নেতা

 

এদিকে টুইট করে রাহুল গান্ধীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন বিজেপি নেতা কপিল মিশ্র। তিনি টুইট করেছেন, ‘এটি রাহুল গান্ধীর ব্যক্তিগত জীবনের বিষয় নয়। কার সঙ্গে রাহুল গান্ধী? চীন থেকে এজেন্ট আছে? রাহুল গান্ধী সেনাবাহিনীর বিরুদ্ধে যা টুইট করেছেন তা কি চীনের চাপে? প্রশ্ন করা হবে? প্রশ্ন রাহুল গান্ধীর নয়, দেশের।

 

একই সময়ে, বিজেপি নেতা অমিত মালব্য টুইট করেছেন যে রাহুল গান্ধী একটি নাইটক্লাবে ছিলেন যখন মুম্বাই অবরুদ্ধ ছিল। তিনি এমন সময়ে একটি নাইটক্লাবে আছেন যখন তার পার্টি শেষ হতে চলেছে।

 

বলাইবাহুল্য যে কংগ্রেস নেতা রাহুল গান্ধী ৫ দিনের ব্যক্তিগত সফরে সোমবার নেপালে পৌঁছেছেন। রাহুল গান্ধী নেপালে থাকার সময় কিছু পর্যটন স্থানও পরিদর্শন করতে পারেন। তথ্য অনুযায়ী, নেপাল থেকে তার বন্ধু সুমনিমা উদাসের বিয়েতে যোগ দিতে কাঠমান্ডু গিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

Leave A Reply

Your email address will not be published.