প্রধানমন্ত্রী মোদিকে হিটলারের সঙ্গে তুলনা রাহুল গান্ধীর, বললেন, ‘যে যত ভয় পায়, সে তত চমকায়’

রাহুল গান্ধী বলেন, মোদির হাতে ভারতীয় গণতন্ত্রের মৃত্যু হয়েছে।

0 71

- Advertisement -

ওয়েব ডেস্ক, ৫ আগস্ট:- মূল্যবৃদ্ধি, বর্ধিত জিএসটি (GST), ন্যাশনাল হেরাল্ড মামলায় কেন্দ্রীয় এজেন্সির সক্রিয়তার মতো ইস্যু তুলে আজ দিল্লির রাজপথে শক্তি প্রদর্শনে নামছে কংগ্রেস। প্রধানমন্ত্রীর দপ্তর ঘেরাও-সহ দেশজুড়ে একাধিক কর্মসূচি রয়েছে কংগ্রেস শিবিরের। তার ঠিক আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র আক্রমণ শানালেন রাহুল গান্ধী। প্রধানমন্ত্রীকে হিটলারের সঙ্গে তুলনা করে রাহুল বললেন, বিজেপি-আরএসএসের জমানায় ভারতীয় গণতন্ত্রের অকালমৃত্যু হচ্ছে।

- Advertisement -

এদিনের সাংবাদিক বৈঠকে বিজেপিকে সরাসরি তোপ দেগে রাহুল বলেন,”আজ ভারতে গণতন্ত্র বলে কিছু বেঁচে নেই। আমাদের বলার অধিকার নেই। আমাদের বিক্ষোভ দেখানোর অধিকার নেই। আমাদের সংসদ থেকে সাসপেন্ড করা হচ্ছে। আমাদের দেশে গণতন্ত্র মৃত, স্বৈরাচারী সরকার চলছে দেশে।” রাহুলের অভিযোগ, এই সরকার মূল্যবৃদ্ধি, বেকারত্ব, সাম্প্রদায়িক হিংসার মতো ইস্যু নিয়ে কথা বলতে দিতে চায় না। সরকার শুধু ৪-৫ জনের স্বার্থরক্ষার চেষ্টা করে চলেছে। ২-৩ জন বড় ব্যবসায়ীর কথা ভেবে ২ জন স্বৈরাচারী সরকার চালাচ্ছে।

এরপরই প্রধানমন্ত্রীকে হিটলারের সঙ্গে তুলনা করেন রাহুল। বলেন, হিটলার যেমন জার্মানির সব স্বশাসিত সংস্থাকে কব্জা করে নিয়েছিল, মোদিও তাই করছেন। হিটলারও ভোটে জিতত, কারণ জার্মানির সব স্বশাসিত সংস্থা ওর দখলে ছিল। আমাকে গোটা সিস্টেম দিন, দেখিয়ে দেব কীভাবে ভোটে জিততে হয়।

Leave A Reply

Your email address will not be published.