খোকন মিয়া,পরিমল বর্মন,হুমায়ূন কবিরের সহযোগিতায় কোচবিহারে তৃনমূল কংগ্রেসের নতুন কার্যালয়ের সূচনা পৌরপিতা রবীন্দ্র নাথ ঘোষের

0 31

- Advertisement -

কোচবিহার,২৭ মার্চ:- কোচবিহারের রাসমেলা বাজার সংলগ্ন এলাকায় দীর্ঘদিন থেকেই তৃণমূল কংগ্রেসের একটি অস্থায়ী পার্টি অফিস ছিল। সেই পার্টি অফিসকে স্থায়ীভাবে একটি পার্টি অফিসে তৈরির সূচনা করলেন কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ ।যেহেতু কোচবিহার শহরে তৃণমূল কংগ্রেসের কোন স্থায়ী পার্টি অফিস নেই, তাই কোচবিহার শহরের সাধারণ তৃণমূল কংগ্রেস কর্মীরা আশা করে ছিলেন একটি স্থায়ী পার্টি অফিসের।এদিন তাদের সেই পার্টি অফিসের সূচনা করলেন রবীন্দ্র নাথ ঘোষ।

- Advertisement -

এদিন এই পার্টি অফিসের সূচনা করতে এসে কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ বলেন, এখানে দীর্ঘদিন থেকেই অস্থায়ী পার্টি অফিস ছিল। আজ একটি স্থায়ী ত্রিতল পাটি অফিস এর শুভ সূচনা করলাম। আশা করছি আগামী দিনে এই পার্টি অফিসটি জেলার মধ্যে একটি গুরুত্বপূর্ণ পার্টি অফিসে পরিনত হবে। এখানে পুরনো এবং নতুন তৃণমূল কংগ্রেস কর্মীরা মিলিতভাবে বসবে এবং রাজনৈতিক আলাপ আলোচনা করবে। তৃণমূল কংগ্রেসের কোচবিহার শহরে কোন দলীয় পার্টি অফিস নেই। এটাই আগামী দিনে তৃণমূল কংগ্রেসের দলীয় পার্টি অফিস হবে।

কোচবিহার পৌরসভার চেয়ারম্যান পদে বসে প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা প্রাক্তন জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ তার রাজনৈতিক কর্মকাণ্ডের মূলস্রোতে পুনরায় ফিরে এসেছে বলে মনে করেন রাজনৈতিক ব্যক্তিত্ব। কারণ পৌরসভার চেয়ারম্যান হওয়ার পর থেকেই দেখা যাচ্ছে কখনও তিনি ছুটে চলে যাচ্ছেন এলাকার জঞ্জাল ড্রেনের নোংরা যাতে দ্রুত পরিষ্কার করা যায় সামনে দাঁড়িয়ে থেকে তার তদারকি করতে। আর সেই কাজ করতে গিয়ে যদি বিরোধী পার্টি কাউন্সিলরের এলাকা হয় তাতেও তিনি ভেদাভেদ দেখছেন না। এবার নিজেদের কর্মী সমর্থক দের জন্যে স্থায়ী পার্টি অফিসের কাজের সূচনা করলেন রবীন্দ্র নাথ ঘোষ।

Leave A Reply

Your email address will not be published.