ফের সূচনা হল সবুজের পথে হাতছানি- র,পরিষেবার উদ্বোধন করলেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান পার্থ প্রতিম রায়

0 113

- Advertisement -

কোচবিহার, ১৩ এপ্রিল: ফের চালু হলো সবুজের পথে হাতছানি। করোনা মহামারীর কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে ফের চালু হলো উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার সবুজের পথে হাতছানি।

- Advertisement -

আজ উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার পুরনো ডিপো থেকে আনুষ্ঠানিকভাবে এই পরিষেবার উদ্বোধন করেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান পার্থ প্রতিম রায়। সবুজের পথে হাতছানির পাশাপাশি আজ দুটি নতুন রুটের বাস পরিষেবার উদ্বোধন করেন তিনি।

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার আয় বাড়াতে বিগত দিনে এই সবুজের পথে হাতছানির সূচনা করা হয়েছিল। কোচবিহার থেকে মূর্তি- ঝালং- বিন্দু একদিনের প্যাকেজ রয়েছে জনপ্রতি ১১৫০ টাকা। কোচবিহার থেকে মূর্তি- লাটাগুড়ি- চালসা- সুলতালেখোলা- রকি আইল্যান্ড একরাত্রি দুই দিনের প্যাকেজ জনপ্রতি খরচ ৩০০০ টাকা। কোচবিহার থেকে রকি আইল্যান্ড- গরুবাথান- লাভা- রিকিসুম- ডেলো- কালিংপং- সেবক দুই দিন তিন রাত্রি জনপ্রতি খরচ ৪৮০০ টাকা। কোচবিহার থেকে লাভা- রিসপ দুই দিন তিন রাত এর জন প্রতি প্যাকেজ রয়েছে ৭০০০ টাকা। আগামী পয়লা বৈশাখ থেকে এই সবুজের পথে হাতছানি পুনরায় চালু হচ্ছে।

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান পার্থ প্রতিম রায় বলেন, বিগত দিনে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার সবুজের পথে হাতছানি থেকে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা ভালো আয় করেছে। করোনা মহামারীর কারণে দীর্ঘদিন বুকিং ছিল না সবুজের পথে হাতছানির। সেই পরিষেবা নতুন করে চালু করা হচ্ছে। বিগত দিনে যে সমস্ত পরিষেবা ছিল তার মধ্যে একটি নতুন প্যাকেজ এড করা হয়েছে। বিগত দিনে মাত্র ৮ টি ট্রিপে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা লক্ষাধিক টাকা আয় করেছে। সবুজের পথে হাতছানির পাশাপাশি দুটি নতুন রুটে বাস পরিষেবা চালু করা হলো। কোচবিহার থেকে বসিরহাট সরকারি বাস পরিষেবা ছিলনা। সেই রুটে নতুন করে বাস পরিষেবা চালু করা হলো। এছাড়াও কোচবিহার থেকে জোরাই পর্যন্ত কোচবিহারের হেরিটেজ রোড দিয়ে নতুন বাস পরিবহন চালু করা হলো।

Leave A Reply

Your email address will not be published.