এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা জীবনে ঝুঁকি নিতে ভয় পান না, একবার সফলতা পেলে আর পিছনে ফিরে তাকান না।

0 55

- Advertisement -

ওয়েব নিউজ, ৮মে: এই তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা জীবনে ঝুঁকি নিতে ভয় পান না, একবার সফলতা পেলে আর পিছনে ফিরে তাকান না।
প্রতিটি মানুষই জীবনে সফল হওয়ার চেষ্টা করে। কিন্তু কিছু মানুষ আছে যারা সফল হওয়ার জন্য বড় ঝুঁকি নিতে প্রস্তুত।

 

 

 

 

- Advertisement -

জীবনের সাফল্য-ব্যর্থতা সংখ্যাতত্ত্বের মাধ্যমেও চিহ্নিত করা যায়। জ্যোতিষশাস্ত্রে গ্রহের গণনা থেকে যেমন অতীত, বর্তমান ও ভবিষ্যৎ সম্পর্কে ভবিষ্যদ্বাণী পাওয়া যায়, তেমনি সংখ্যাতত্ত্বেও সংখ্যার মাধ্যমে মানুষের ভবিষ্যৎ নির্ধারণ করা হয়। আজ আমরা এমন কিছু সংখ্যার কথা বলতে যাচ্ছি, যেখানে জন্মগ্রহণকারীরা তাদের দৃঢ় সংকল্প নিয়ে এমন সাফল্যের গল্প লেখেন, যা থেকে অন্যরা শিক্ষা নেয়। এই সংখ্যা বা রেডিক্স কী, আসুন জেনে নেওয়া যাক-

 

 

 

 

 

এটা বিশ্বাস করা হয় যে যাদের জন্ম তারিখ ৮, ১৭ এবং ২৬ তারা ভাল ব্যবসায়ী হতে পারেন। তারা ঝুঁকিপূর্ণ কাজ করতে বিশেষজ্ঞ বলে মনে করা হয়। তারা পরিশ্রমী এবং বুদ্ধিমান। আপনি জীবনে যা চান তা অর্জন করতে পারেন। বলা যায় তারা নিজেদের ভাগ্য নিজেই লিখে। নিজেরাই বিভিন্ন পদ অর্জন করে। তারা যা পাওয়ার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হয় তা পেয়েই তারা দম নেয়। খুব তাড়াতাড়ি তারা তাদের ক্যারিয়ারের উচ্চতায় পৌঁছে যায়। তারা সহজে হাল ছাড়ে না।

 

 

 

 

 

এটা স্বীকৃত যে অনেক সময় একজন ব্যক্তিকে ব্যবসার বৃদ্ধির জন্য ঝুঁকি নিতে হয়। যাদের মূলাঙ্ক ৮ তারা ঝুঁকি নিতে মোটেও ভয় পান না। তাদের পরিকল্পনা শক্তি প্রবল হয়। এমনকি নতুন আইডিয়া থেকেও তারা প্রচুর অর্থ উপার্জন করে। তারা শারীরিক শ্রমের চেয়ে মানসিক শ্রম বেশি করতে বিশ্বাসী। তারা প্রতি মুহূর্তে নতুন কিছু করতে পছন্দ করে। তারা যেকোন কিছুতেই খুব দ্রুত বিরক্ত হয়ে যায়। তাদের ভালো সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আছে। সবাই তাদের কথা শোনে, কিন্তু নিজের মন থেকে করে। এই সংখ্যাটিকে শনির সংখ্যাও বলা হয়।

Leave A Reply

Your email address will not be published.