মন্ত্রীসভার পর পার্থ চ্যাটার্জীকে দল থেকে বহিস্কার, ঘোষনা অভিষেকের

0 65

- Advertisement -

ওয়েব নিউজ,২৮ জুলাই:- ইডির গ্রেফতার করার ৬দিন পরে মন্ত্রিসভা থেকে অপসারিত করা হয়েছে পার্থ চট্টোপাধ্যায়কে । মন্ত্রিসভার বৈঠকের পরে শিল্পমহলের সঙ্গে বৈঠকে সে কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । এদিন তিনি স্পষ্ট করেই জানান, “তৃণমূল কঠোর দল, পার্থকে রিলিজ করে দিয়েছি”।

- Advertisement -

বৃহস্পতিবার, বিকেলে শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকের পরে সাংবাদিক বৈঠক করে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় । নিজেদের অবস্থান স্পষ্ট করে দেন। বিচার ব্যবস্থার মধ্য দিয়ে পার্থ চট্টোপাধ্যায় নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারলে, তাঁকে সসম্মানে গ্রহণ করা হবে বলে জানিয়েছেন অভিষেক।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক জানান, দোষ প্রমাণ হলে যত বড় নেতা হোন, তাঁকে রেয়াত করবে না দল। ভারতের একটি রাজনৈতিক দল দেখান, যারা অভিযোগ পাওয়ার ৬দিনের মধ্যে ব্যবস্থা নিয়েছে চ্যালেঞ্জ ছুড়ে জানান অভিষেক। তিনি জানান, ২২তারিখ থেকেই ঘটনার উপর নজর রাখছে দল। ঘটনাক্রম দেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই দুর্নীতির সঙ্গে যারা যুক্ত, তাদের কঠোর থেকে কঠোরতম শাস্তি চাই বলে দাবি করেন অভিষেক। একই সঙ্গে তিনি জানান, যার বাড়ি থেকে টাকা উদ্ধার হয়েছে, সে তৃণমূলের কেউ নয়।

Leave A Reply

Your email address will not be published.