লকডাউনে স্কুলে যাতায়াতের জন্য গাড়ি ভাড়া চাওয়ার বিরুদ্ধে সরব অভিভাবকেরা, অভিযোগ দায়ের স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে

0 59

- Advertisement -

শিলিগুড়ি,৭ এপ্রিল : শহর শিলিগুড়ি সংলগ্ন ফুলবাড়ী এলাকায় এক বেসরকারি স্কুলের লকডাউনের সময়ে স্কুলে যাতায়াতের জন্য গাড়ি ভাড়া চাওয়ার বিরুদ্ধে সরব হল অভিভাবকেরা।

- Advertisement -

বৃহস্পতিবার শিলিগুড়ির হামিকপাড়া সংলগ্ন শিক্ষা দপ্তরের দ্বারস্থ হয়ে ক্ষোভ প্রকাশ করলেন অভিভাবকেরা। অভিভাবকদের অভিযোগ লকডাউনে যখন বন্ধ ছিল সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান, অনলাইনেই চলছিল শিক্ষা ব্যবস্থা, বাড়িতে বসেই পড়াশোনা করতে হত শিক্ষার্থীদের ঠিক সেই সময় স্কুলে যাতায়াতের গাড়ি ভাড়া চাওয়ার অভিযোগ উঠল ওই বেসরকারি স্কুলের বিরুদ্ধে। এদিন বেশ কয়েকজন অভিভাবক বিদ্যালয়ের এমন সিদ্ধান্তের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন। অভিভাবকদের আরো অভিযোগ বর্তমান কালে যখন স্বাভাবিক হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান স্কুলের যাতায়াতের জন্য স্কুলের যানবাহন ব্যবহার করতে হলে বর্তমান গাড়ি ভাড়ার সাথে অনলাইন শিক্ষা ব্যবস্থার সময়ের গাড়ি ভাড়াও দাবি করছে স্কুল কর্তৃপক্ষ।

অভিভাবকরা জানান এদিন শিলিগুড়ির ডিআই অফিসের আধিকারিককে জানানোর পাশাপাশি আগামী দিনেও উর্দ্ধতন কর্তৃপক্ষ ও প্রশাসনকে জানানোর হবে। পাশাপাশি অবিলম্বে যেন জেলা প্রশাসন এই বিষয়টি নিয়ে কোন ব্যবস্থা গ্রহণ করেন সেই কথাও জানালেন ডিআই অফিসে আসা শিক্ষার্থীদের অভিভাবকরা।

Leave A Reply

Your email address will not be published.