রাজ্যের বাইরেও সুরক্ষিত নেই মেয়েরা, বিহারে ধর্ষিত শিতলকুচির নাবালিকা, ন্যায় বিচারের আশায় পরিবার দ্বারস্থ বাংলার প্রশাসনের কাছে

0 92

- Advertisement -

কোচবিহার, ২৭ এপ্রিল: বিহারের ইটভাটায় কাজে গিয়ে ধর্ষনের শিকার শীতলকুচি এলাকার এক নাবালিকা।

- Advertisement -

অভাবের তাড়নায় কাজের সন্ধানে পরিবারের সদস্যদের নিয়ে ইটভাটায় গিয়েছিলেন শীতলকুচির বাসিন্দা মোস্তাকিন মিয়া । মোস্তাকিন মিয়ার অভিযোগ সেখানেই গত ২০ এপ্রিল সন্ধ্যার পর তিনি যখন কাজ করছিলেন এবং তার স্ত্রী রান্নার কাজে ব্যস্ত ছিলেন ; তার নাবালিকা মেয়ে জল আনতে গেলে ইটভাটায় কর্মরত এক যুবক তাকে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। ইটভাটার মালিককে বিষয়টি জানালে ওই ব্যক্তিকে নানাভাবে ব্ল্যাকমেইল করা হয় বলে অভিযোগ। বিহারে এই ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করতে গেলে ইটভাটার মালিক বাধা দেয় বলে অভিযোগ। তাই মেয়ের উপর হয়ে যাওয়া অন্যায়ের বিচারের আশায় তিনি পরিবার নিয়ে বাড়ি ফিরে আসেন। এই ঘটনার সঠিক বিচারের আসায় গতকাল রাতে বাড়ি ফিরে পুলিশের দ্বারস্থ হন তিনি।

বিহার থেকে বাড়ি ফেরার পথেই অসুস্থ হয়ে পড়েন ওই নাবালিকা । ওই নাবালিকা বর্তমানে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। নাবালিকার বাবার অভিযোগ যে ছেলেটি তার মেয়েকে ধর্ষণ করেছে সেই ছেলেটির বাড়ি কোচবিহারের শীতলকুচি এলাকায়। সেও বিহারের সেই ইট ভাটাতে কাজের জন্য গিয়েছিল। ঘটনার তদন্ত শুরু করেছে মাথাভাঙ্গা থানার পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.