মুর্শিদাবাদে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হত এক, আহত পনেরো

0 33

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১৩ এপ্রিল : সাতসকালে ভয়াবহ পথ দুর্ঘটনা মুর্শিদাবাদে। বুধবার দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল সংলগ্ন নাজিরপুর। মোটরবাইক-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক । বাস উল্টে গিয়ে আহত অন্তত ১৫ ।

 

- Advertisement -

জানা যায়, জলঙ্গি থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল বেসরকারি বাসটি। ইসলামপুর থেকে জলঙ্গি মোটরবাইক চালিয়ে যাচ্ছিলেন পেশায় মৎসজীবী এক ব্যক্তি। তখনই পাশ কাটাতে গিয়ে ঘটে দুর্ঘটনা । বহরমপুর–করিমপুর রাজ্য সড়কে ঘটে দুর্ঘটনাটি। মোটরবাইকে ধাক্কা মারে যাত্রীবোঝাই সেই বেসরকারি বাসটি।

 

স্থানীয় সূত্রে খবর, জলঙ্গি–বহরমপুর রাজ্য সড়কের উপর মুখোমুখি সংঘর্ষটি ঘটে । মোটরবাইক চালককে বাঁচাতে গিয়ে উল্টে যায় বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাসের খালাসির ,আহত হয়েছে আরও অন্তত পঁচিশ । বহরমপুরগামী ওই বেসরকারি বাসটি রাজ্য সড়ক ধরে যাচ্ছিল । তখনই ঘটে মর্মান্তিক এই দুর্ঘটনাটি।

 

জানা গিয়েছে, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইকে ধাক্কা মারে এবং উলটে যায়। স্থানীয়রা উদ্ধার করে বাসের ভিতরে আটকে পড়েন যাত্রীদের । থানায় খবর দেওয়া হলে সেখান থেকে বিশাল পুলিশবাহিনী এসে , স্থানীয়দের সাথে উদ্ধারকাজে হাত লাগায়। কোনওরকমে বাসটি সোজা করে ভেতরে আটকে পড়া যাত্রীদের বের করা হয়।

 

পুলিশ সূত্রে খবর, তারা ঘটনাস্থলে পৌঁছালে জখমদের নিয়ে যাওয়া হয় ডোমকল হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর আহতদের স্থানান্তরিত করা হয় মুর্শিদাবাদ হাসপাতালে। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থা সাতজনের এবং মৃত্যু হয়েছে সেই বাসেরই খালাসি খেদের শেখের। দুর্ঘটনার জেরে যানজটের সৃষ্টি হয় রাজ্য সড়কে ।
মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার বলেন, ‘‌যাত্রী বোঝাই বেসরকারি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরবাইক চালককে ধাক্কা মারে। এরপর বাসটি উলটে গিয়ে বিপত্তি ঘটেছে।’‌

Leave A Reply

Your email address will not be published.