ট্রাউজার কেনার জন্য নম্বর চাওয়া হয়েছে, ক্ষুব্ধ সাংসদ মহুয়া মৈত্র, মল থেকে করলেন টুইট

0 80

- Advertisement -

ওয়েব নিউজ, ২৯এপ্রিল: তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্র টুইটারে স্পোর্টিং ব্র্যান্ড ডেকাথলনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। দিল্লি এনসিআরের আনসাল প্লাজার শোরুমে বাবার জন্য ট্রাউজার কিনতে এসেছিলেন তিনি। তিনি টুইটারে তার কেনাকাটার অভিজ্ঞতা শেয়ার করেছেন এবং স্পোর্টিং ব্র্যান্ডের মনোভাব নিয়ে কটাক্ষ করেছেন।

 

- Advertisement -

মহুয়া মৈত্র তার বাবার জন্য একজোড়া ট্রাউজার কিনেছিলেন। বিলিং কাউন্টারে তার কাছে ফোন নম্বর ও ইমেল আইডি চাওয়া হয়। ক্ষুব্ধ মহুয়া মৈত্র তার যোগাযোগের বিশদ বিবরণ দিতে অস্বীকার করেন এবং দোকান থেকেই টুইট করেন। তিনি বলেন, ডেকাথলন গোপনীয়তা আইন এবং গ্রাহক আইন লঙ্ঘন করে।

মহুয়া টুইট করেছেন, ‘আমি আনসাল প্লাজার ডেকাথলন ইন্ডিয়াতে টাকা দিয়ে বাবার জন্য ১৪৯৯ টাকার একটি ট্রাউজার কিনতে চাই৷ কিন্তু ম্যানেজার আমাকে মোবাইল নম্বর ও ইমেইল আইডি দিয়ে কেনাকাটা করার জন্য চাপ দিচ্ছে। আপনি গোপনীয়তা এবং উপভোক্তা বিষয়ক আইন লঙ্ঘন করছেন। আমি এখন দোকানে আছি।

 

কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হতে থাকে তার পোস্ট। মহুয়া পরে বলেছিল যে ম্যানেজার সেই কলামে তার নম্বর দিয়েছিলেন এবং তাকে ট্রাউজারটি দিয়েছিলেন। তিনি ম্যানেজারের প্রশংসা করে তবুও বলেছিলেন যে ডেকাথলনের নিয়ম পরিবর্তন করা উচিত।

Leave A Reply

Your email address will not be published.