রেজিষ্ট্রি সত্ত্বেও পাচ্ছেন না স্ত্রীর মর্যাদা, স্বামীর বাড়ির সামনে ধর্নায় যুবতী, ঘটনায় এলাকায় চাঞ্চল্য

0 48

- Advertisement -

মালদা, ৬ এপ্রিল: রেজিস্ট্রি করে বিয়ের পরেও স্বামীর অধিকার থেকে বঞ্চিত স্ত্রী। এবার স্বামীর অধিকার পেতে ছেলের বাড়ির সামনে ধর্ণায় বসলো স্ত্রী। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার মথুরাপুরের কাহারপাড়া এলাকায়।

- Advertisement -

ঘটনায় ছেলেকে লুকিয়ে রাখার অভিযোগ পরিবারের সদস্যদের বিরুদ্ধে। ঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ এসে ওই মহিলাকে উঠিয়ে নিয়ে যায়। ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

জানা গিয়েছে ওই মহিলার নাম জয়ন্তী সরকার। ছেলেটির নাম পার্থ প্রতিম রায়। বর্তমানে ছেলে কিছুই করে না। মেয়েটির অভিযোগ, সে ডিভোর্সি; এই কথা জানার পরেও ছেলেটি তাকে বিয়ে করবে বলে জানায়। সেই সময় ছেলের পরিবারকে সমস্ত ঘটনা জানানোর কথা বলা হয়। পার্থ পরিবারকে না জানিয়েই গত ৯ মাস আগে রেজিস্ট্রি করে বিয়ে করেন। এরপর থেকে নানা অছিলায় মেয়েটিকে তার বাড়িতে নিয়ে যায়নি। বারবার শশুড়বাড়ি যেতে চাইলে নানা ভাবে নানা অছিলায় মেয়েটিকে মেয়ের বাড়িতেই রেখে দিয়েছিল। বাধ্য হয়ে এদিন সকালবেলায় পার্থপ্রতিম রায়ের বাড়ির সামনে ধরনায় বসে মেয়েটি।

পরিবারের কাছে ছেলের কোথায় জানতে চাইলে তারা ছেলে বাড়িতে নেই বলে জানায়। মেয়েটির অভিযোগ ছেলেটিকে তার পরিবারের সদস্যরাও লুকিয়ে রেখেছে। কেন সে স্বামীর অধিকার থেকে বঞ্চিত হবে এমন প্রশ্নও তোলেন। এই নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। মেয়েটির দাবি যতক্ষণ না তার স্বামীকে ফিরিয়ে দেয়া হবে ততক্ষণ সে ধরনায় বসে থাকবে। এই ঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেয়েটিকে উঠিয়ে নিয়ে গিয়েছে।

যদিও ছেলের দিদি জানান, যে সব অভিযোগ উঠেছে তার সমস্তই ভিত্তিহীন, কোন বিয়ে হয়নি।মেয়ের বাড়ির লোকরাই আমাদের বাড়িতে ঢুকে মারধর ভাঙচুর করেছে। আমরা পুলিশকে জানিয়েছি যা ব্যবস্থা নেয়ার পুলিশ নেবে।

Leave A Reply

Your email address will not be published.