বাচ্চাদের মাঠমুখী করতে নৈশকালীন শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্ট, উৎসাহ ক্রীড়াপ্রেমী মানুষদের মধ্যে,

0 131

- Advertisement -

মালদা ,   ১মে    :  মাঠের প্রতি বাচ্চাদের ঝোঁক ফেরাতে নৈশকালীন শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন। উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট ব্যক্তিরা। টুর্নামেন্টকে ঘিরে ব্যাপক উৎসাহ এলাকার মানুষদের মধ্যে। রয়েছে আকর্ষণীয় পুরস্কার!

 

- Advertisement -

মালদা জেলার হরিশ্চন্দ্রপুরের যুগান্তর ক্লাবের পক্ষ থেকে একটি নৈশকালীন শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহণ করে ২৫ টি দল। লিগ কাম নকআউট পদ্ধতিতে হয় এই টুর্নামেন্ট। বিজয়ী দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে একটি ফ্রিজ। রয়েছে আটটি ফ্যান। এছাড়াও থাকছে ট্রফি এবং আর্থিক পুরস্কার। এই টুর্নামেন্টে এই দিন উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর এলাকার তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান সঞ্জীব গুপ্তা, বিশিষ্ট ব্যবসায়ী প্রবীণ কেডিয়া, যুগান্তর ক্লাবের সম্পাদক মৃত্যুঞ্জয় দাস, ক্লাবের সদস্য সুজন দাস, সুমন দাস সহ এবং এলাকার অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এছাড়াও মাঠে ভিড় জমিয়েছিল প্রচুর ক্রীড়াপ্রেমী মানুষ।

 

 

মৃত্যুঞ্জয় দাস বলেন, বর্তমান যুগে বাচ্চারা প্রচন্ড মোবাইলের প্রতি আসক্ত হয়ে পড়ছে। খেলার মাঠ ফাঁকা থাকছে। তাদের মাঠ মুখী করতে আমাদের এই উদ্যোগ। বাচ্চারা মাঠে আসবে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণ করবে তবে তাদের পূর্ণ মানসিক বিকাশ ঘটবে।

Leave A Reply

Your email address will not be published.