ঘরে এল সদ্যোজাত পুত্র, খুশির জোয়ারে বরুণ ধবনের পরিবার, উচ্ছ্বসিত অনুরাগীরা

0 20

- Advertisement -

ওয়েব ডেস্ক ,  ৬ মে   :   খুশির জোয়ারে বরুণ ধবনের (Varun Dhawan) পরিবার। সদ্যোজাত সন্তান এসেছে তাঁদের পরিবারে। তাঁর পরিবারের খুশির খবরে উচ্ছ্বসিত অনুরাগীরা। তাঁরাও শুভেচ্ছা জানাচ্ছেন অভিনেতাকে।

 

 

- Advertisement -

জানা গিয়েছে, আজ বরুণ ধবনের দাদা ছবি নির্মাতা রোহিত ধবন (Rohit Dhawan) দ্বিতীয়বার বাবা হলেন। রোহিত ধবন এবং তাঁর স্ত্রী জাহ্নবীর ঘর আলো করে আগেই এসেছিল এক কন্যা সন্তান। এবার তাঁদের সংসারে পুত্র সন্তান এল। স্বাভাবিকভাবেই তার আগমনে খুশির হাওয়া ধবন পরিবারে।

 

 

এদিন মুম্বইয়ের নামী এক হাসপাতালের বাইরে দেখা যায় রোহিত এবং ডেভিড ধবনকে। দ্বিতীয়বার কাকা হলেন বরুণ ধবন। নেট দুনিয়ায় অভিনেতাকে শুভেচ্ছা জানাচ্ছেন অনুরাগীরা। পাশাপাশি তাঁর এবং তাঁর স্ত্রী নাতাশার সংসারে কবে সন্তান আসবে, তা নিয়েও মন্তব্য করতে ছাড়েননি নেট দুনিয়ার মানুষজন।

 

প্রসঙ্গত, সদ্যই আগামী ছবি ‘বাওয়াল’-এর শ্যুটিং শুরু করছেন বরুণ ধবন। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে সুন্দরী জাহ্নবী কাপুরকে। এই প্রথমবার পর্দায় জুটি বাঁধছেন বরুণ-জাহ্নবী। চলতি বছরের শুরুর দিকে ‘বাওয়াল’ ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা শোনা গেলেও বরুণ ধবনের বিপরীতে কোন বলিউড নায়িকাকে দেখা যাবে, তা জানা যায়নি। বিভিন্ন সূত্রে বেশ কিছু নায়িকার নাম শোনা যায়। এবার ‘বাওয়াল’ ছবিতে বরুণ-জাহ্নবী জুটি কতটা ম্যাজিক দেখাতে পারে, তার অপেক্ষায় দর্শকরা। ছিছোড়ে’র অভূতপূর্ব সাফল্যের পর প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালক নীতেশ তিওয়ারি জুটি বাঁধছেন এই ছবিতে। আগামী ৭ এপ্রিল ২০২৩-এ মুক্তি পাবে ‘বাওয়াল’।

 

 

এছাড়াও অভিনেতাকে দেখা যাবে একাধিক ছবিতে । কৃতি শ্যাননের বিপরীতে ‘ভেড়িয়া’, কিয়ারা আদবানির সঙ্গে ‘যুগ যুগ জিও’ এবং আরও বেশ কিছু ছবি রয়েছে অভিনেতার মুঠোয়। তবে, তার আগে চুটিয়ে দ্বিতীয়বার কাকা হওয়ার আনন্দটা উপভোগ করে নিচ্ছেন বরুণ ধবন।

Leave A Reply

Your email address will not be published.