নতুন কাজের সুযোগ , ব্যবসায় লাভ, চাকরিতে পদোন্নতি হবে এই রাশির জাতক- জাতিকাদের ! দেখে নিন আপনার আজকের রাশিফল!

আজকের এই বিশেষ দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য ৷ আসুন জেনে নিই :

0 77

- Advertisement -

ওয়েব ডেস্ক, ১২ মে :- ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চাঁদের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন। আসুন জেনে নিই আজকের রাশিফল –

- Advertisement -

মেষ রাশি :- আজ নিজেকে নানা কাজের জন্য সমর্থ মনে হবে। নতুন কাজের সুযোগ আসতে চলেছে। আজ আপনার সঙ্গীর সঙ্গে ডেটের সুযোগ মিলতে পারে।

বৃষ রাশি :- আজ মেজাজের তারতম্য ঘটতে পারে। সম্পর্কেও নানা বদল ঘটতে পারে। কাজের ক্ষেত্রে নতুন সুযোগ আসতে চলেছে।

মিথুন রাশি :- কয়েকদিন ধরে সম্পর্কে নানা অবিশ্বাস, বিভ্রান্তি থাকলেও আজ সব পরিষ্কার হয়ে যাবে। কাজের জায়গায় ব্যালেন্স করে চলতে পারবেন।

কর্কট রাশি :- কাজ এবং পরিবার উভয় জায়গাতেই আজ দিনটি শুভ। তবে কাজ শুরুর আগে পরিকল্পনা ঠিক করে নিন।

সিংহ রাশি :- বাবা-মায়ের সঙ্গে শরীরচর্চায় মন দিন। নতুন মানুষ বা বিদেশের কোনও পার্টির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আপনি যদি সম্পর্কে অপমানিত হন তবে উচিত জবাব দিতে ভুলবেন না।

কন্যা রাশি :- চেষ্টা করুন নিজের শরীরচর্চায় পরিবর্তন আনতে। নতুন কোনও বিজনেসের প্ল্যান করার জন্য আদর্শ দিন। পার্টনারের সঙ্গে খোলামেলা ভাবে কথা বলুন।

তুলা রাশি :- আপনার সম্পর্কে নানা কারণে টেনশন কাজ করতে পারে। তবে যাঁরা সিঙ্গল রয়েছেন তাঁরা এবারে সঙ্গী খুঁজে পাবেন। আজ দুর্দান্ত কাজের অফার আসতে চলেছে।

বৃশ্চিক রাশি :- আপনি আপনার কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন এনেছেন, এতে আপনি ভাল ফল পাবেন। নতুন কিছুর শুভারম্ভ হতে চলেছে। আপনি কঠোর পরিশ্রম করতে ভয় পাবেন না।

ধনু রাশি :- আজ আপনার পার্টনারের অদ্ভুত কিছু চাহিদার মুখে পড়তে হতে পারে। যাঁরা হাসপাতালের কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তাঁদের জন্য দুর্দান্ত সময়।

মকর রাশি :- আপনি গত কয়েকদিন ধরে নানা স্বাস্থ্য সমস্যায় ভুগলেও আজ তা প্রশমিত হবে। আপনার পার্টনারের সঙ্গে আরও খোলামেলা ভাবে মেলামেশা করা উচিত।

কুম্ভ রাশি :- পুরোনো কোনও সম্পর্কের সঙ্গে যুক্ত একদা কাছের মানুষের সঙ্গে দেখা হতে পারে। এতে আপনার জীবনে নতুন অধ্যায় শুরু হবে। অযথা খরচ করার আগে আজ নিজেকে সামলান।

মীন রাশি :- অস্বাস্থ্যকর খাবার খাওয়া থেকে বিরত থাকুন। আজ পার্টনার আপনার আত্মবিশ্বাস বাড়াবেন। তবে কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পাবে

Leave A Reply

Your email address will not be published.