অমিত শাহের সফরে বিজেপি কর্মীর রহস্য মৃত্যু, ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছেন অমিত শাহ

0 109

- Advertisement -

ওয়েব নিউজ, ৬মে: অমিত শাহের বাংলা সফরেই ঘটল দুর্ঘটনা। কলকাতায় রহস্যমৃত্যু এক বিজেপি কর্মীর, রেল কোয়ার্টারে ঝুলন্ত দেহ উদ্ধার হলো তাঁর। বিজেপি কর্মীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা তথা বিজেপি মহলে। তবে এটি আত্মহত্যা নাকি খুন তা নিয়ে সন্দেহ প্রকাশ করছে লালবাজার গোয়েন্দা দপ্তর।

- Advertisement -

মৃত বিজেপি কর্মীর নাম অর্জুন চৌরাসিয়া। পরিবার সূত্রে খবর বৃহস্পতিবার জরুরী কাজে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হন অর্জুন। সন্ধ্যা গড়িয়ে রাত হল বাড়ি ফেরেননি তিনি। ফোন সুইচ অফ বলেছে। চেনাজানা সব জায়গায় খোঁজখবর নিয়েও কোথাও খোঁজ না পেয়ে থানায় মিসিং ডায়েরি করার পরিকল্পনা করে পরিবার। কিন্তু তার আগেই বাড়ির পাশে এক রেল কোয়ার্টার থেকে অর্জুনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। শুক্রবার সকালে স্থানীয় বাসিন্দারা রেল কোয়ার্টারে ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় অর্জুন চৌরাশিয়ার দেহ শনাক্ত করেন। খবর দেওয়া হয় চিৎপুর থানার পুলিশকে দেহটি। ময়না তদন্তে পাঠানো হয়েছে।পুরো ঘটনাটি তদন্ত করছে লালবাজার গোয়েন্দা বিভাগের সাইন্টিফিক উইং।

পুলিশ এ ঘটনাটিকে আত্মহত্যা ভাবতে নারাজ। কারণ মৃত্যুর সময় অর্জুনের পরনে ছিল পালিশ করা চকচকে জুতো, ইস্ত্রি করা জামা কাপড়, কোথাও ধস্তাধস্তি করার কোন চিহ্ন নেই।আবার ঝুলন্ত অবস্থাতেই তার পা মাটিতে লেগে ছিল। আত্মহত্যা করলে তার পা মাটিতে লেগে থাকা কি করে সম্ভব তা নিয়ে সন্দেহ প্রকাশ করছে পুলিশ। উপরন্ত পরিবার দাবি করছে তাদের ছেলেকে খুন করা হয়েছে।

এই খবর পেয়ে কর্মসূচিতে পরিবর্তন ঘটালেন অমিত শাহ।শুক্রবার উত্তরবঙ্গ থেকে কলকাতায় ফিরেই বিমানবন্দর থেকে সোজা দেখা করতে যাবেন মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে ।এই ঘটনায় তিনি নিজেই নিজেরই কর্মসূচি বাতিল করেছেন।

বিজেপি সাংসদ তথা সহ-সভাপতির বলেন, “এটি রাজনৈতিক হত্যা। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী রয়েছেন রাজ্যে। আজ কলকাতায় আসবেন তিনি, তার আগে এই ঘটনা। এভাবে আমাদের একাধিক কর্মীকে হত্যা করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী আজ যেতে পারেন কাশীপুরে আমিও সঙ্গে যাবো।”

প্রসঙ্গত উল্লেখ্য সক্রিয়ভাবে বিজেপি করতেন অর্জুন। কলকাতা পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের যুব মোর্চার সহ-সভাপতি ছিলেন তিনি। শুক্রবার অমিত শাহের কর্মসূচির দায়িত্ব ছিল অর্জুনের কাঁধে। জানা গিয়েছে, পুরভোটের পর থেকে একাধিকবার অর্জুনকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছিল।

Leave A Reply

Your email address will not be published.