অক্ষয় তৃতীয়ায় এই 4টি রাশিতে থাকবে মা লক্ষ্মীর বিশেষ কৃপা, দেখুন আপনার রাশি তালিকায় আছে কিনা

0 92

- Advertisement -

ওয়েব নিউজ, ২মে: প্রতি বছর বৈশাখ শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে পালিত হয় অক্ষয় তৃতীয়ার পবিত্র উৎসব। হিন্দু ধর্মে এই উৎসবকে অত্যন্ত পবিত্র বলে মনে করা হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, অক্ষয় তৃতীয়ার দিনে দান, ত্যাগ, তপস্যা ও তপস্যা করা বিশেষ ফলদায়ক। এই দিনে সোনা কেনা একটি ঐতিহ্য। কথিত আছে অক্ষয় তৃতীয়ায় সোনা কেনা উপকারী। জেনে নিন কোন রাশির চিহ্নে মা লক্ষ্মীর আশীর্বাদ হবে এ বছর অক্ষয় তৃতীয়ায়-

 

 

- Advertisement -

বৃষ রাশি– অক্ষয় তৃতীয়ার দিনে আপনার বিশেষ আশীর্বাদ থাকবে মা লক্ষ্মীর। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনো কাজ শেষ হতে পারে। নতুন কোনো কাজ শুরু করার জন্য সময় অনুকূল। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে।

 

 

 

কর্কট রাশি – কর্কট রাশির জাতকদের জন্য অক্ষয় তৃতীয়ার দিনটি উপকারী হতে পারে। এই দিনে আপনি যেকোনো কাজে সাফল্য পেতে পারেন। ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। চাকরিতে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভ্রমণেও অর্থ উপার্জন করা যায়। আর্থিক সংকট থেকে মুক্তি পেতে পারেন।

 

 

 

 

ধনু রাশি – অক্ষয় তৃতীয়ার দিনটি ধনু রাশির জাতকদের জন্য শুভ হবে। ভাগ্যের সমর্থনের কারণে আপনার অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হতে পারে। দালান বা বাহন আনন্দ হতে পারে। মা লক্ষ্মীর আশীর্বাদে আপনি অর্থ উপার্জন করতে পারেন।

 

 

 

মকর রাশি – অক্ষয় তৃতীয়ার দিনটি মকর রাশির জাতকদের জন্য শুভ হবে। এই দিনে আপনি আপনার কর্মজীবনে অসাধারণ সাফল্য পেতে পারেন। পুরনো বিবাদ মিটে যেতে পারে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে।

Leave A Reply

Your email address will not be published.