সরকারি প্রকল্পের ১০০% রূপায়ন করেই বিশ্রাম নেবেন, জানালেন নরেন্দ্র মোদী

0 52

- Advertisement -

ওয়েব নিউজ,১৩মে: সামনেই ২০২৪ লোকসভা নির্বাচন। শাসক বিরোধী উভয় পক্ষেই এখন থেকেই নির্বাচন সংক্রান্ত তোড়জোড় শুরু হয়ে গেছে। সম্প্রতি অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার ভুলবশত করে ফেলা মন্তব্য রাজনৈতিক মহলের একাংশের ভাবতে শুরু করেছেন হয়তো পরেরবার প্রধানমন্ত্রীর আসনে মোদীর বদলে গিয়ে অমিত শাহই হবে। এসব জল্পনায় জল ঢেলে দিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আকারে-ইঙ্গিতে তিনি বুঝিয়ে দিলেন ২০২৪ সালে প্রধানমন্ত্রী হিসেবে তিনি দেশকে নেতৃত্ব দিতে চান।

- Advertisement -

“উৎকর্ষ সমারোহ” অনুষ্ঠানে ভার্চুয়ালি ভাষণ দিচ্ছিলেন নরেন্দ্র মোদি। সে সময় তিনি বলেন, “আমার সাথে একবার এক সিনিয়র নেতার সাক্ষাৎ হয়েছিল। তিনি আমার রাজনৈতিক প্রতিপক্ষ হলেও ওঁনাকে আমি শ্রদ্ধা করি। একদিন তিনি আমার সঙ্গে দেখা করলেন কিছু বিষয় আমাদের আলোচনা হল। সে সময় তিনি আমাকে বলেন, মোদীজী আপনি আর কি চান? দেশ তো আপনাকে দুবার প্রধানমন্ত্রী বানিয়ে দিল। তিনি ভেবেছিলেন দুবার প্রধানমন্ত্রী হওয়াটাই বড় প্রাপ্তি। কিন্তু তিনি জানেন না মোদি কি দিয়ে তৈরি!গুজরাটের মাটি আমাকে নির্মাণ করেছে। আমার এখনই বিশ্রাম নেওয়ার মতো কিছুই হয়নি।

মোদিজীর মতে, তিনি ততদিন পর্যন্ত বিশ্রাম নেবেন না যতদিন সরকারি প্রকল্প গুলো ১০০% রুপায়ন না হয়ে থাকে।২০২৪ সালে প্রধানমন্ত্রীর মুখ হিসেবে আমরা ফের মোদিজীকেই দেখতে পাচ্ছি এদিন এই ইঙ্গিতই দিয়ে রাখেন তিনি। তবে বিশেষজ্ঞ মহল থেকে প্রশ্ন উঠছে এই বার্তাটি শুধু দেশবাসীর জন্য নাকি বিপক্ষ দলের সিনিয়র নেতাদেরও দিলেন তিনি? এইদিন মোদীজি দাবি করেন, তিনি যখন ২০১৪ সালে প্রথম প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হন সেই সময় অর্ধেক দেশ শৌচাগার,ব্যাংক একাউন্ট ইত্যাদি থেকে বহুদূরে ছিল।এই কয়েক বছর সকল বহু প্রচেষ্টায় অনেকগুলি প্রকল্প ১০০% কার্যকর হয়েছে। প্রধানমন্ত্রী আরো দাবি করেন, তিনি দেশের লোকের সেবার জন্যই রাজনীতিতে এসেছেন।

Leave A Reply

Your email address will not be published.