মোদী সুইমিং পুলে স্নান করতে করতে বিদেশে যান ! রাহুল গান্ধী সমর্থনে কটাক্ষ অধীর চৌধুরীর

0 65

- Advertisement -

ওয়েব নিউজ, ৫ মে: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাহুল গান্ধীর একটি ভিডিও। আর এরপর থেকেই ভারতীয় রাজনৈতিক মহলে প্রচুর ব্যঙ্গ বিদ্রুপের সম্মুখীন হতে হয় রাহুল গান্ধীকে। আসরে নেমে আসে বিজেপি আইটি সেল থেকে শুরু করে বিজেপি নেতা নেত্রীরা। আর পাল্টা জবাবে নামেন কংগ্রেসের নেতা নেত্রী ও সমর্থকেরা। সরগরম হয়ে ওঠে ভারতীয় রাজনীতি। এবার এই বিতর্কে আরও ঘী ঢাললেন পশ্চিমবঙ্গের প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

- Advertisement -

রাহুল গান্ধীর সমর্থনে অধীর চৌধুরী সরাসরি কটাক্ষ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। তিনি বলেন , ” বর্তমানে প্রধানমন্ত্রীর একটি বিমান রয়েছে, যেখানে একটি সুইমিং পুল অবধি আছে। সেই সুইমিং পুলে স্নান করতে করতে তিনি বিদেশ যাত্রা করেন।অধীর চৌধুরী আরো বলেছেন , কেন্দ্র সরকার রাহুল গান্ধীকে ভয় পেয়েছে আর সেই কারণেই যে কোনো বিষয়ে তাকে নানাভাবে আক্রমণ করছেন।

এদিন সাংবাদিক বৈঠকে তিনি বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী ১৩হাজার কোটি টাকা দিতে প্লেন কিনেছেন। এই প্লেনের মধ্যে একটি সুইমিং পুল রয়েছে, সেই পুলে স্নান করতে করতে মোদী বিদেশ যাত্রা করেন। বিদেশে বক্তৃতা দিয়ে আবার সেইভাবেই তিনি ফিরে আসেন দেশে। রাহুল গান্ধী নেপালে এক বন্ধুর বিয়েতে গেছিলেন, নিজের টাকা খরচ করে, মানুষের নয়।বর্তমানে বিজেপি সরকারের কাছে রাহুল গান্ধী যে সকল প্রশ্ন করেছে তার কোনো সদুত্তর দিতে পারেন নি বিজেপি।সে কারণেই তাকে ব্যক্তিগত আক্রমণ করছে বিজেপি আইটি সেল।

গত সোমবার একটি ভিডিওতে রাহুল গান্ধীকে নেপালের কাঠমান্ডুতে একটি নাইট ক্লাবে দেখা যায়, এবং সেই ভিডিও প্রকাশ করে বিজেপি। জল্পনা দানা বাঁধলে জানা যায়, সুমনিমা উদাস নামে এক বান্ধবীর বিয়েতে কাঠমান্ডুতে উপস্থিত ছিলেন রাহুল । পেশায় সে সাংবাদিক, ২০১৪ র নির্বাচনের পর তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে, তাঁর আমন্ত্রণেই নেপাল যাত্রা।

Leave A Reply

Your email address will not be published.