“স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী যদি ডাকাতির মামলায় ৪২ দিন জেল খাটা কোন লোক হয় সেখানে গরু পাচার হবেই”উদয়ন গুহ, মন্ত্রীকে পাল্টা কটাক্ষ বিধায়ক মিহির গোস্বামীর

অনুব্রত মণ্ডলের গ্রেপ্তারি প্রসঙ্গে তোপ পাল্টা তোপ মন্ত্রী বিধায়কের

0 276

- Advertisement -

কোচবিহার,১২ আগষ্ট: স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী যদি ডাকাতির মামলায় ৪২ দিন জেল খাটা কোন লোক হয় সেখানে গরু পাচার হবেই। অনুব্রত মণ্ডলের গ্রেফতারির ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে এমনটাই বললেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ।

- Advertisement -

তিনি বলেন অনুব্রত মণ্ডল ডাঙ্গয়াল নয় যে গরুর দড়ি ধরে সীমান্তে গরু পাচার করেছে। নেপাল ভুটানের সীমান্তে গরু পাচার হয় না। গরু পাচার হয় বাংলাদেশ সীমান্ত দিয়ে। সেখানে সীমান্ত রক্ষার দায়িত্বে থাকে বিএসএফ। আর বিএসএফের দায়িত্ব রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তর। তাই একটিও গরু পাচার হলে স্বরাষ্ট্র দপ্তরের মাথায় যারা রয়েছে তাদের গ্রেফতার করা উচিত।

একদিকে যখন উদয়ন গুহ স্বরাষ্ট্র দপ্তরের প্রতি মন্ত্রীকে জেল খাটা আসামি বলছেন অন্যদিকে উদয়ন গুহের বিচ কেলেঙ্কারি নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী।

তিনি বলেন যিনি এই সমস্ত কথা বলছেন তিনি নিজেই বিগত দিনের বিচ কেলেঙ্কারি নায়ক। তার সরবরাহ করা বীজ থেকে কোন চারা বেরোয়নি। কৃষকরা চাষের জমিতে আগুন লাগাতে বাধ্য হয়েছিল। উদয়ন গুহ জানেন গরুটি গলায় রশি লাগিয়ে নিয়ে যাওয়া যায় , নাকি ধাক্কা দিয়ে সীমান্ত পার করা যায়।

Leave A Reply

Your email address will not be published.