বিজেপির প্রতিষ্ঠা দিবসে স্বচ্ছ ভারত অভিযানে দার্জিলিং জেলা বিজেপি মহিলা মোর্চার সদস্য ও কর্মীরা

0 42

- Advertisement -

শিলিগুড়ি , ৭ এপ্রিল : বুধবার সারা দেশের পাশাপাশি শিলিগুড়ি দার্জিলিং জেলা বিজেপির পক্ষ থেকে ভারতীয় জনতা পার্টির ৪২তম প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। আর সেই উপলক্ষেই বৃহস্পতিবার স্বচ্ছ ভারত অভিযানে নামে দার্জিলিং জেলা বিজেপি মহিলা মোর্চার সদস্য ও কর্মীরা।

- Advertisement -

এদিন স্বচ্ছ ভারত অভিযানে নেমে বিজেপি মহিলা মোর্চার সভাপতি অভিযোগ তুলে বলেন, শিলিগুড়ি জেলা হাসপাতাল বহুদিন ধরে অপরিষ্কার অবস্থায় পড়ে রয়েছে, হাসপাতালে বিভিন্ন যে ওয়ার্ড গুলো রয়েছে সে সমস্ত বাইরে থেকে পরিষ্কার লাগলেও ভেতর থেকে তা ততটাই অপরিষ্কার অবস্থায় পড়ে রয়েছে। আর এই অভিযোগ তুলেই এদিনের অভিযানে বিজেপি মহিলা মোর্চার সদস্য ও কর্মীরা নিজেদের হাতেই পরিষ্কার করেন শিলিগুড়ি জেলা হাসপাতাল চত্বর।

এদিনের এই অভিযানে উপস্থিত ছিলেন শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ। এদিন তিনি জানান, ভারতীয় জনতা পার্টির ৪২তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে প্রায় ৭দিন ব্যাপী এক কর্মসূচী গ্রহণ করা হয়েছে যেখানে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্পকে তুলে ধরা হবে পাশাপাশি তিনি রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন কেন্দ্রের সরকারের বিভিন্ন প্রকল্পকে রাজ্য সরকার নিজের নামে চালিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে।

Leave A Reply

Your email address will not be published.