কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাংলা সফরের আগে গণইস্তফা বিজেপিতে

চলতি সপ্তাহেই বাংলায় আসতে চলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বর্তমানে বাংলায় একের পর এক সন্ত্রাস মূলক ঘটনা ঘটে চলেছে আর তার মাঝেই অমিত শাহের আগমন ইঙ্গিতপূর্ণ বলে মনে করছেন রাজনীতিবিদরা।

0 76

- Advertisement -

ওয়েব ডেস্ক, ২ মে :- চলতি সপ্তাহেই বাংলায় আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বর্তমানে বাংলায় একের পর এক সন্ত্রাস মূলক ঘটনা ঘটে চলেছে আর তার মাঝেই অমিত শাহের বাংলায় আগমন ইঙ্গিতপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

- Advertisement -

যেভাবে কেন্দ্র সরকারের বিরুদ্ধে একের পর এক বিজেপি নেতারা মুখ খুলে চলেছেন, তাতে দলের সার্বিক পরিস্থিতি ক্রমশ তলানিতে গিয়ে ঠেকেছে আর এবার তাদের সেই চিন্তা আরও বাড়িয়ে বিজেপি বারাসাত সাংগঠনিক জেলার 15 জন সদস্য ইস্তফা দিয়ে বসলেন। অপরদিকে আবার অনুমতি ছাড়াই রাজ্য কমিটিতে নাম নথিভুক্ত করার জন্য দলের বিরুদ্ধে নিজের ক্ষোভ জাহির করলেন সংগীতশিল্পী তথা বিজেপি নেত্রী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়।

বারাসাতে আশিস মজুমদার, প্রতাপ চট্টোপাধ্যায় সজল দাস এবং চিত্ত বসাক সহ ১৫ জন বিজেপি সদস্য ইস্তফা দিলেন। জেলা সভাপতি তাপস মিত্রের বিরুদ্ধে আক্রমণও করতে দেখা যায় তাদের। তাঁরা ইস্তফাপত্রে লেখে, “তাপস মিত্র যেভাবে বারাসাতের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে দলের সঙ্গে যুক্ত এবং পুরনো সদস্যদের দলীয় কর্মসূচি থেকে দূরে রেখে চলেছেন, তা কখনই কাম্য নয়। দীর্ঘ সময় ধরে দলের সঙ্গে যুক্ত কর্মীদের উপযুক্ত সম্মান এবং দলে স্থান না দিয়ে অর্থের বিনিময়ে যোগ্যতাহীন ব্যক্তিদের যেভাবে ভোটের টিকিট দিয়ে চলেছেন, তার জন্যই পুরভোটে ১১০ টি সিটের মধ্যে আমরা একটিতেও জিততে পারিনি। এর প্রতিবাদ স্বরূপ আমরা আজ পদত্যাগ করলাম।”

Leave A Reply

Your email address will not be published.