‘বাংলায় হিটলার রাজ চালাচ্ছেন মমতা বন্দোপাধ‍্যায়’ মন্তব্য তেজস্বী সূর্যর

0 42

- Advertisement -

ওয়েব নিউজ, ২৭এপ্রিল: বেঙ্গালুরুর সাংসদ ও ভারতীয় জনতা যুব মোর্চার সভাপতি তেজস্বী সূর্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হিটলারের সঙ্গে তুলনা করেছেন। তেজস্বী সূর্য বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় হিটলারের মতো মনোভাব গ্রহণ করছেন। প্রকৃতপক্ষে, শিক্ষা বিভাগে দুর্নীতির অভিযোগ তুলে মঙ্গলবার ভারতীয় জনতা যুব মোর্চার কর্মীরা ‘চলো বিকাশ ভবন’ সমাবেশের আয়োজন করেছিল। সমাবেশে নেতৃত্ব দিচ্ছিলেন তেজস্বী সূর্য। এসময় জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশ জলকামান ব্যবহার করে।

- Advertisement -

পশ্চিমবঙ্গের বিজেপি প্রধান সুকান্ত মজুমদার পুলিশের এই পদক্ষেপের বিরুদ্ধে বলেছেন- মমতা ব্যানার্জির সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। আমরা পুলিশকে আমাদের গ্রেপ্তার করতে বা হেফাজতে নিতে বলেছিলাম কিন্তু আমাদের লাঠিচার্জ করতে না কিন্তু তারা তাই করেছিল। পুরুষ পুলিশ মহিলা শ্রমিকদের লাঠিচার্জ করে। আমাদের তথ্য অনুযায়ী, চারজন কর্মীকে হাসপাতালে ভর্তি করতে হবে এবং একজন কর্মী ইতিমধ্যেই হাসপাতালে ভর্তি।

 

ওপার থেকে মমতা সরকারকে আক্রমণ করলেন তেজস্বী সূর্য। তেজস্বী বলেন- পশ্চিমবঙ্গে হিটলার শাহী চলছে। হিটলার হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আমাদের সাংবিধানিক অধিকার কেড়ে নেওয়া হচ্ছে। আমরা শান্তিপূর্ণভাবে বিকাশ ভবনে যাচ্ছিলাম। আমাদের আন্দোলন ছিল সম্পূর্ণ শান্তিপূর্ণ। শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করা আমাদের গণতান্ত্রিক অধিকার যা কেড়ে নেওয়া হয়েছে।

তেজস্বী সূর্যও টুইটারে টিএমসিকে কটাক্ষ করেছেন। সূর্য টুইটারে লিখেছেন – টিএমসি গুন্ডারা বিভিন্ন জায়গায় আমাদের কর্মীদের থামিয়ে দিয়েছে। শিয়ালদহ, হাওড়া এবং অন্যান্য রেলস্টেশনে আমাদের কর্মীরা মমতা ব্যানার্জির পুলিশের হাতে ধরা পড়ে।

 

তেজস্বী সূর্য আরও বলেছেন যে ভারতীয় জনতা যুব মোর্চার ১৫০০ কর্মী গুরুতর আহত হয়েছেন। তা সত্ত্বেও তাঁকে হাসপাতালে নেওয়ার জন্য অ্যাম্বুলেন্স পর্যন্ত দেয়নি কলকাতা পুলিশ। আমরা আমাদের কর্মীদের অটো এবং ক্যাবে করে হাসপাতালে নিয়ে যাই।

Leave A Reply

Your email address will not be published.