অধিনায়কত্ব সামলে সিনেমার ময়দানে বাউন্ডারি হাঁকাতে এলেন মহেন্দ্র সিং ধোনি, সঙ্গী তামিল অভিনেত্রী নয়নতারা

0 54

- Advertisement -

ওয়েব নিউজ, ১২মে: ৪০ পেরিয়ে যাওয়ার পরও জনপ্রিয়তা একটুও কমেনি প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। গোটা ভারত জুড়ে। তাঁর জনপ্রিয়তা ২০০৮ সালে চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক হওয়ার পর থেকে দেশ তথা দক্ষিণ ভারতের দিকে যেন আরো বেড়েছে। দক্ষিণের মানুষরা এখনও তাকে “থালা” বলে ডাকেন।

- Advertisement -

চেন্নাইয়ের তরফ থেকে তাঁর পাওয়া ভালোবাসা ও সম্মান এতটাই বেশি যে খবর পাওয়া যাচ্ছে, তামিল ছবিতে অংশগ্রহণ করবেন চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক। এই জন্য তিনি সাউথের অভিনেত্রী নয়নতারা সঙ্গে যোগাযোগও করেছেন। তবে অভিনেতা হিসেবে দেখা যাবে না মহেন্দ্র সিং ধোনি কে, ছবিটির প্রযোজনা করবেন তিনি।

শোনা যাচ্ছে ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন নয়নতারা এবং দক্ষিনী অভিনেতা সঞ্জয়। আইপিএলের চলতি মরসুমের শেষে ব্যাপারটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা হতে পারে। চলতি মাস থেকেই ছবির প্রোডাকশনের কাজ শুরু হবে।

ভারতীয় ক্রিকেটারদের চলচ্চিত্রে সাথে যুক্ত হওয়া নতুন কিছু নয়।কিছুদিন আগে প্রাক্তন ভারতীয় বোলার হরভজন সিং তামিল ছবি “ডিক্কিলুনা” মুভিতে ক্যামিও চরিত্র করেছেন। আবার “ফ্রেন্ডশিপ” সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে ভাজ্জিকে। ইরফান পাঠান “কোবরা” নামের ছবির মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেছেন। এতে তিনি ভিলেনের ভূমিকায় রয়েছেন। তবে মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে চেন্নাইয়ের অধিনায়কত্ব নিয়ে ব্যস্ত রয়েছেন। আইপিএল মরশুম শেষ হলে তারপরে দেখা যাবে ধোনিকে প্রযোজক রূপে।

Leave A Reply

Your email address will not be published.