রোগীর আত্মীয়ার টাকার ব্যাগ চুরি করে পলায়নরত মহিলাকে পাকড়াও স্থানীয় জনতার, মালদা মেডিক্যাল কলেজ চত্বরে তীব্র অসন্তোষ

0 52

- Advertisement -

মালদা, ১৫ এপ্রিল: মালদা মেডিকেল কলেজ সংলগ্ন সুলভ শৌচাগার থেকে এক রোগীর আত্মীয়ের টাকার ব্যাগ ছিনতাই করে পালানোর সময় ধরা পরলো এক মহিলা চোর। শুক্রবার দুপুরে এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায় । চুরির অভিযোগে ওই মহিলাকে স্থানীয় মানুষ হাতেনাতে ধরে ফেলেন। এরপর মেডিকেল কলেজের চত্বরে থাকা পুলিশ ক্যাম্পের হাতে তুলে দেওয়া হয় ওই মহিলাকে।

- Advertisement -

পুলিশ ও মেডিক্যাল কলেজ সূত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ডের বাসিন্দা সাহানা বিবির পুত্রবধূ রুকসানা বিবি মালদা মেডিকেল কলেজে কিছুদিন আগে প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হয়েছিলেন। সেখানেই তার একটি সদ্যজাত সন্তান হয়। এরপর মেডিকেল কলেজের চিকিৎসারত রয়েছেন রুকসানা বিবি। এদিন দুপুরে ওই রোগীর আত্মীয় সাহানা বিবি মেডিকেল কলেজ সংলগ্ন একটি সুলভ শৌচালয় স্নান করতে যায়। বাথরুমের বাইরে টাকার ব্যাগটি রেখে স্নান করছিলেন। সেসময় একজন মহিলা ওই ব্যাগটি নিয়ে পালাবার চেষ্টা করে । সেটি বাথরুম থেকে দেখে ফেলেন সাহানা বিবি নামে ওই মহিলা। এরপরই চিৎকার জুড়ে দেন। ওই মহিলার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। চুরির অভিযোগে ওই মহিলাকে হাতেনাতে ধরে ফেলা হয়। কালিয়াচকের বাসিন্দা ওই মহিলা বলে জানতে পেরেছে মেডিকেল কলেজের পুলিশ ক্যাম্পের কর্মীরা।

এদিকে সাহানা বিবি নামে ওই মহিলা জানিয়েছেন, তার ব্যাগে ৮ হাজার টাকা এবং বেশ কিছু কাগজপত্র ছিল। সেটি নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা চালিয়েছিল ওই মহিলা। কিন্তু স্থানীয় মানুষের তৎপরতায় ধরা পড়েছে।

এদিকে মেডিকেল কলেজ চত্বরে বারবার এই ধরনের কেপমারি ঘটনায় রীতিমতো অসন্তোষ ছড়িয়েছে রোগীর আত্মীয়দের মধ্যে । এব্যাপারে মেডিকেল কলেজের দায়িত্বে থাকা নিরাপত্তা বাহিনীদের নজরদারি বাড়ানোর দাবি জানিয়েছেন রোগীর আত্মীয়েরা। পুরো বিষয়টি গুরুত্বসহকারে খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ।

Leave A Reply

Your email address will not be published.