পুরাতন মালদায় সবুজের হাতছানিতে লাল – কমলা রং ছেড়ে দলে দলে যোগদান তৃণমূলে

0 76

- Advertisement -

মালদা, ১৯ এপ্রিল: বিজেপি  এবং বাম, কংগ্রেস ছেড়ে প্রায় ৫০০ কর্মী তৃণমূলে যোগদান করলেন। মঙ্গলবার দুপুরে পুরাতন মালদা ব্লকের ভাবুক গ্রাম পঞ্চায়েতের সোনাঝুরি স্কুল প্রাঙ্গণ এলাকার একটি মাঠে তৃণমূলের এই যোগদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। পুরাতন মালদার ভাবুক এলাকার নেতা রিন্টু সাহার উদ্যোগে এদিন বিরোধী দল বিজেপি এবং বাম , কংগ্রেস ছেড়ে প্রায় ৫০০ কর্মী সমর্থকেরা তৃণমূলের ঝাণ্ডা হাতে তুলে নেন।

- Advertisement -

এদিনের এই যোগদান কর্মসূচিতে উপস্থিত হয়েছিলেন তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সী,বৈষ্ণবনগরের বিধায়ক চন্দনা সরকার, পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃনালিনী মন্ডল মাইতি । এছাড়া উপস্থিত ছিলেন পুরাতন মালদা ব্লকের বেশ কয়েকটি গ্রাম পঞ্চায়েত এলাকার তৃণমূল দলের নেতা এবং পঞ্চায়েত প্রতিনিধিরা।

এদিন যোগদান কর্মসূচির পর ভাবুক এলাকার বিশিষ্ট সমাজসেবী রিন্টু সাহা বলেন, দীর্ঘদিন ধরে বামফ্রন্ট করেছি। কিন্তু যোগ্য মর্যাদা মেলে নি। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আদর্শে অনুপ্রাণিত হয়ে এদিন আমার সঙ্গে অন্যান্য দলের প্রায় ৫০০ জন কর্মী , সমর্থকেরা তৃণমূলে যোগদান করেছেন।

তৃণমূলের জেলা সভাপতি তথা মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বক্সী বলেন , আদিবাসী অধ্যুষিত ভাবুক গ্রাম পঞ্চায়েত এলাকায় এদিন মহিষবাথানি, ভাবুক এবং যাত্রাডাঙ্গা গ্রাম পঞ্চায়েত এলাকার প্রায় ৫০০ জন কর্মী বিজেপি সহ অন্যান্য দল ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। এর ফলে এইসব আদিবাসী এলাকায় দলের শক্তি আরো মজবুত হলো । মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি লক্ষী ভান্ডার সহ একাধিক সরকারি প্রকল্প সাধারণ মানুষের জন্য ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন। সেদিকে লক্ষ্য রেখে গ্রামবাংলায় এখন শুধুমাত্র মুখ্যমন্ত্রীর উন্নয়নের জয় জয়কার  শুরু হয়েছে। সেদিকে লক্ষ্য রেখে এদিন আদিবাসী অধ্যুষিত এলাকায় ৫০০ জন কর্মী সমর্থক বিরোধী দল ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। 

Leave A Reply

Your email address will not be published.