শহীদ স্মরণে আপন ভোজনে- বঙ্গ বিজেপিকে টুইটারে বিঁধলেন কুণাল ঘোষ

0 59

- Advertisement -

ওয়েব নিউজ, ৭মে: অমিত শাহের নৈশভোজের শাহী আয়োজন হয়েছিল সৌরভ গাঙ্গুলীর বাড়িতে। ধোকার ডালনা 2 কাজু বরফি একেবারে বাঙালিয়ানা তুলে ধরা হয়েছিল ডিনার টেবিলে। এই নৈশভোজ ঘিরে জল্পনা অমিত শাহ সহ বিজেপি নেতৃত্ব ওই রাতে সৌরভের বাড়িতে উপস্থিত ছিলেন এখানে শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েন। অনেকেই প্রশ্ন করছেন তাদেরও কি নিমন্ত্রণ ছিল নাকি অমিত শাহের সাথে সাথে তারা অনধিকার প্রবেশ করেছে? উৎসুক বাঙালি জাতি ছাড়াও এই প্রশ্নকে উস্কে দিয়েছেন তৃনমূলের মুখপাত্র কুনাল ঘোষ।

- Advertisement -

মহারাজ এর রাজকীয় ভোজ নিয়ে কুনাল ঘোষ টুইট করে বলেছেন,কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিখ্যাত ক্রিকেটার এর বাড়িতে যেতেই পারেন।ব্যক্তিগত সম্পর্ক।প্রশ্ন বিজেপির অন্য নেতারাও কি আমন্ত্রিত ছিলেন, নাকি, নেতার পিছনে ঘুরতে ঘুরতে বিনা আমন্ত্রণে ঢুকে খেতে বসে গেছেন? কাশীপুরে মৃত্যু নিয়ে দিনভর কুৎসা আর কুম্ভীরাশ্রুতে যা পরিশ্রম গেল!!

আবার সংবাদমাধ্যম থেকে সংগৃহীত ছবিতে কুনাল ট্যাগলাইন দিয়েছেন “শহীদ স্মরণে আপন ভোজনে”। কুনালের এই টুইট কে ঘিরে রাজ্য রাজনীতিতে আবার শোরগোল তৈরি হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য অমিত শাহের পুত্র জয় শাহ সৌরভের সঙ্গে কর্মসূত্রে আবদ্ধ, বিসিসিআই প্রেসিডেন্টের সচিব হিসেবে কাজ করে জয়। এই রাজকীয় ভোজে যদিও কোনো রাজনৈতিক প্রসঙ্গ আসে নি এমনটাই দাবি করছে সূত্রের খবর।

Leave A Reply

Your email address will not be published.