উপেক্ষিত রিঙ্কু সিং এর ব্যাটে ভর করে ৫ ম্যাচ পর জয়ের স্বাদ পেল কেকেআর

0 120

- Advertisement -

ওয়েব নিউজ,৩ মে:- ৫ ম্যাচ পর এ জয়ের পথে ফিরল কলকাতা নাইট রাইডার্স। রিঙ্কু সিং ও নিতিশ রানা দুরন্ত পারফরম্যান্সের সৌজন্যে আইপিএল এ টিকে রইলো কে কে আর। প্রথমে ব্যাট করে সঞ্জু স্যামসন এর ৪৯ বলে ৫৪ রান ও হেটমায়ারের ১৩ বলে ঝরোয়া ২৭ রানের সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৫২ রান করে রাজস্থান রয্যালস।

জবাবে ব্যাট করতে নেমে ফের ওপেনিং জুটি মুখ থুবড়ে পড়ে। ফিঞ্চ (৭ বলে ৪ রান) বাবা ইন্দ্রজিৎ (১৬ বলে ১৫) শুরুতেই আউট হবার পর, ম্যাচের হল ধরেন নীতিশ রানা ও অধিনায়ক স্রেয়শ আইয়ার।আইয়ার(৩২ বলে ৩৪ রান) আউট হবার পর জয়ের স্বপ্ন দেখতে শুরু করা রাজস্থানের স্বপ্নভঙ্গ করলেন রিঙ্কু শিং (অপরাজিত ২৩ বলে ৪২)। আইপিএল বেটিং এ মাত্র ৫০ লক্ষ টাকায় রিঙ্কুকে ফের দলে ভেড়ায় কে.কে.আর। যদিও এই সিদ্ধান্তের জন্য সমর্থকদের বিদ্রুপের শিকার হতে হয় রিঙ্কু ও টিম ম্যানেজমেন্টকে।আজ ম্যাচের সেরার শিরোপা দখল করে বিদ্রুপকারিদের যোগ্য জবাব দেন রিঙ্কু।

শুরুতেই ফর্মে থাকা উমেশ যাদবকে যোগ্য সঙ্গ দেন বরুণ চক্রবর্তীর জায়গায় দলে আসা অনুকূল রায়।৪ ওভারে ২৮ রান দিয়ে মূল্যবান একটি উইকেট পায় অনুকূল রায়। তবে ফের বল হতে অসফল শিবম মাভি।

আজকের জয়ের পর ১০ ম্যাচে ১০ পয়েন্ট অর্জন কেকেআরের। প্লে অফে পৌঁছতে বাকি ৪ ম্যাচের ৪ টি তেই জিততে হবে।দল জয়ের পথে ফিরলেও শিবম মভির বোলিং ও ফিঞ্চের ব্যাটিংয়ের অফ ফর্ম চিন্তায় রাখবে কেকেআর ম্যানেজমেন্ট কে।

- Advertisement -

Leave A Reply

Your email address will not be published.