মাদক কাণ্ডের ক্লিন চিট পেতেই বলিউডে অভিষেক কিং খান পুত্র আরিয়ানের

0 71

- Advertisement -

ওয়েব নিউজ,১১জুন: সম্প্রতি মাদক কাণ্ড থেকে রেহাই মিলছে শাহরুখপুত্র আরিয়ান খানের। গতবছর অভিযোগ উঠেছিল বিলাসবহুল বন্ধুবান্ধবদের নিয়ে মাদক পার্টি করছিলেন তিনি। নারকোটিকস কন্ট্রোল ব্যুরো থেকে গ্রেফতার করে এক মাস জেল খাটতে হয়েছিল তাঁকে। সম্প্রতি জানা গেছে আরিয়ানের কাছ থেকে আদৌ কোন মাদক পাওয়া যায়নি। তাই বেকসুর খালাস করে দেওয়া হয়েছে তাকে। রাতারাতি এমন একটি কারণে সংবাদের শিরোনামে উঠে আসে শাহরুখপুত্র আরিয়ান খান।

- Advertisement -

প্রথম থেকেই মাদক কাণ্ড নিয়ে কোন প্রকার মন্তব্য করেনি আরিয়ান। জেল থেকে ছাড়ার পর বহুদিন ঘরবন্দি থেকেছেন। এর পরেও তিনি খুব কম বারই ক্যামেরার সামনে এসেছিলেন। শাহরুখ খান এইসময় ছেলের পাশে থেকে ট্রমা থেকে তাকে বের হওয়ার পরামর্শ দিয়েছিলেন।

খান পরিবারের ঘনিষ্ঠ সূত্রের কাছ থেকে জানা যায় গতবছরের সেই খারাপ সময় টিকে কাটিয়ে আরিয়ান নিজের কাজে ধ্যান দিয়েছ নিজের একটি ওয়েব সিরিজ বানানোতে মন দিয়েছে সে ক্যামেরার সামনে কাজ করার ইচ্ছে তার কোনো দিনই ছিল না পরিচালক হতে চেয়েছিলেন তিনি খুব বাস্তবধর্মী একটি বানিয়ে আরিয়ান বাবা ও বাবার পরিচালক বন্ধুদের দেখিয়েছেন ছবিটি।

NCB তরফ থেকে ক্লিনচিট পেলেও খানিকটা বিধ্বস্ত ছিলেন আরিয়ান। একটা সময় শাহরুখ ভেবেছিলেন ছেলেকে বিদেশে পাঠিয়ে দেবেন। কিন্তু পুরনো আত্মবিশ্বাস ফেরত এসেছে তাঁর, এদেশে থেকে পরিচালনাতে নিজেকে সমৃদ্ধ করতে যান আরিয়ান। শাহরুখের এ বিষয়ে কোনো আপত্তি নেই। আমাজন প্রাইম ভিডিও তরফ থেকে একটি ওয়েব সিরিজ রিলিজ করতে চলেছে শাহরুখপুত্র। যদিও এই খবরটি এই মুহূর্তে বলিউড মহলে শোরগোল ফেললেও আরিয়ানের তরফ থেকে এবারও কোন মন্তব্য শোনা যায়নি।

Leave A Reply

Your email address will not be published.