পিএসসি ভবনের সামনে চাকরিপ্রার্থীদের বিক্ষোভ, ধস্তাধস্তি পুলিশের সাথে, অসুস্থ হয়ে পড়েছেন অনেকেই

0 52

- Advertisement -

ওয়েব ডেস্ক,২৯ এপ্রিল: এসএসসি দুর্নীতিতে রাজনৈতিক মহলের উত্তেজনা কম না হতেই এবার চাকরি প্রার্থীদের বিক্ষোভ পাবলিক সার্ভিস কমিশনের সামনে । কেন শূন্যপদের নিয়োগ হচ্ছে না এই বিষয়ে শুরু হয় এই বিক্ষোভ। দক্ষিণবঙ্গের গরমে দীর্ঘক্ষণ রাস্তায় শুয়ে বিক্ষোভ দেখান চাকরি প্রার্থীরা, ফলে কিছু প্রার্থী অসুস্থও হয়ে পড়েন। পরিস্থিতি সামলাতে পুলিশ সেখানে এলে পুলিশের সাথেও ধস্তাধস্তি হয়।

- Advertisement -

শুক্রবার মুদিয়ালি এলাকার পি এস সি ভবনের সামনে বিক্ষোভে ফেটে পড়েন চাকরি প্রার্থীরা। তাঁদের অভিযোগ , শূন্যপদ থাকা সত্ত্বেও নিয়োগ হচ্ছে না। বিস্তর জটিলতা তৈরি হয়েছে এই শূন্যপদে, রয়েছে আইনি জটিলতাও। নিয়োগ হয় নি বহুদিন থেকে। পুলিশ বাহিনী এসে পরিস্থিতি সামাল দিতে যায়, কিন্তু প্রার্থীদের সাথে পুলিশের ধস্তাধস্তি শুরু হয়ে যায়।

সম্প্রতি স্কুল সার্ভিস কমিশনের দুর্নীতি মামলার দায়ভার উঠেছে সিবিআই এর হাতে। এসএসসি প্রোগ্রাম অফিসার সমরজিৎ আচর্যকে মামলায় নিযুক্ত করার নির্দেশ দেওয়া হয়েছে। এসএসসি গ্রুপ ডি মামলাতেও জিজ্ঞাসাবাদ চলছে। এমন অবস্থায় পি এস সি ভবনের সামনে চাকরী প্রার্থীদের বিক্ষোভ শুরু হয়। বিক্ষোভের পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ বাহিনী আসলে তাদের সাথেও ধস্তাধস্তি শুরু হয় বিক্ষোভকারীদের। কিছু চাকরিপ্রার্থী গরমে অসুস্থ হয়ে পড়ে, তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পরিস্থিতি সামাল দিতে কিছু বিক্ষোভকারীদের আটক করে লালবাজার থানার পুলিশ। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Leave A Reply

Your email address will not be published.