২০২২ -এর টি টোয়েন্টি বিশ্বকাপ জন্য ভারতের স্কোয়াড,বাদ সঞ্জু- জাদেজা, দলে ফিরলেন বুমরা- হর্ষাল

0 22

- Advertisement -

ওয়েব নিউজ,১২ সেপ্টেম্বর:-অবশেষে আজ ঘোষিত হলো অষ্ট্রালিয়ার মাটিতে আনুষ্ঠিত হওয়া টি ২০ বিশ্বকাপের জন্য ইন্ডিয়ান ক্রিকেট টীম। এশিয়া কাপের ব্যার্থতার পর চাপে রয়েছে রোহিত – দ্রাবিড় জুটি।

- Advertisement -

ইতিমধ্যেই এশিয়া কাপে খারাপ পারফরমেন্সের জন্য আঙ্গুল উঠতে শুরু হয়েছে অধিনায়ক রোহিত ও কোচ রাহুল দ্রাবিড়ের ওপর। তারপরও এশিয়া কাপে খেলা অধিকাংশ প্লেয়ারের ওপর ই ভরসা রাখছে টীম ইন্ডিয়া। এশিয়া কাপে ভরতের বোলিং লাইনআপ বারংবার ডুবিয়েছে।তবে বুমরা ও হার্শাল প্যাটেল ফেরার পর বোলিং নিয়ে দুশ্চিন্তা কমিয়েছে।তবে প্রথম ১৫ তে জায়গা না পেলেও স্ট্যান্ড বাই হিসেবে থাকছেন সামি ও দীপক চাহার।

তবে চিন্তায় রাখছে স্পিন বোলিং।এশিয়া কাপে ব্যার্থ চাহাল ও আশ্বিন। ফলো পারফর্ম করেও বাদ পড়লেন নবাগত স্পিনার রবি বিষ্ণই।তিনি স্ট্যান্ডবাই হিসেবে রয়েছেন। তবে বিতর্ক শুরু হয়েছে ঋষভ বারংবার সুযোগ পেয়ে উইকেট ছুঁড়ে দিয়ে আসা ঋষভ পন্থ। পক্তন ক্রিকেটার ও ক্রিকেট প্রেমীদের দাবি ছিল সঞ্জু স্যামসানকে নেওয়া হোক ঋষভ এর বদলে।তবে অজ্ঞাত কারণে পারফর্ম করলেও ফের ব্রার্ত সঞ্জু ।

একনজরে দেখে নিয়ে কারা কারা সুযোগ পেলেন,আইসিসি পুরুষদের ২০২২ -এর টি টোয়েন্টি বিশ্বকাপ জন্য ভারতের স্কোয়াড।

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেট কিপার), দীনেশ কার্তিক (উইকেট কিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্র অশ্বিন, ইউজি চাহাল, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, আরশদীপ সিং।

Leave A Reply

Your email address will not be published.