কোচবিহারে সরকারী কাজে গতি আনার জন্য প্রশাসনের তরফ থেকে সরকারী কর্মীদের বাইক প্রদান

0 94

- Advertisement -

ওয়েব নিউজ, ২৭ এপ্রিল: এতদিন অবধি সরকারি কর্মচারীদের সরকারি পরিষেবা ও কাজের জন্য গ্রামাঞ্চলে যেতে হলে মাধ্যম ছিল সাদা অ্যাম্বাসেডর। কিন্তু এবার এই চিরাচরিত প্রথা শেষ হতে চলছে ; এবার থেকে তাঁরা প্রত্যন্ত গ্রামে সরকারি পরিষেবা পৌঁছে দেবেন বাইকে করে।

- Advertisement -

প্রসঙ্গত, অ্যাম্বাসেডর নিয়ে গ্রামাঞ্চলে গিয়ে অনেক সময় বিভিন্ন প্রতিকূলতার সম্মুখীন হতে হয় আধিকারিকদের। কাজের গতি কমে যায়। এই সব দিকে নজর রেখেই রাজ্য সরকারের তরফ থেকে সরকারি কর্মচারীদের বাইক প্রদান করা হয়। সর্বপ্রথম এই বাইক দেওয়া হয়েছে কোচবিহার প্রশাসনের তরফ থেকে সরকারী কর্মীদের।

এই বাইক প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলাশাসক পবন কাদিয়ান, পুলিশ সুপার সুমিত কুমার সহ বন দপ্তরের আধিকারিকরা। কোচবিহার জেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারী কর্মীদের ১৩১টি বাইক প্রদান করা হয়। এর মধ্যে ৬০ টি বাইক জেলা পুলিশ, ১২ টি বাইক ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক এবং ২৪ টি বাইক বন বিভাগের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। সোমবার এই বাইক প্রদান অনুষ্ঠানের আগে একটি শোভাযাত্রাও বের হয় কোচবিহারে। এই শোভাযাত্রার সূচনা করেন জেলাশাসক পবন কাদিয়ান ও পুলিশ সুপার সুমিত কুমার।

Leave A Reply

Your email address will not be published.