আইপিএল ২০২২-এ, এই ফিনিশারদের ব্যাট থেকে ঝরছে আগুন, তারা রীতিমতো ধোনির মতো ব্যাট ঘোরাচ্ছে

0 118

- Advertisement -

 

- Advertisement -

ওয়েব নিউজ, ৫মে: আইপিএল ২০২২-এ প্রায় সব দলই ১০-১০টি ম্যাচ খেলেছে। আইপিএল ২০২২-এ, যেখানে গুজরাট টাইটানস ৮টি ম্যাচ জিতে প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করেছে। একই সময়ে, চেন্নাই সুপার কিংস (সিএসকে) এবং মুম্বাই ইন্ডিয়ান্স খুব খারাপ ফর্মের সাথে লড়াই করছে। আইপিএল ২০২২-এ অনেক খেলোয়াড় খুব ভালো খেলা দেখিয়েছেন। এই খেলোয়াড়রা মহেন্দ্র সিং ধোনির স্টাইলে খেলা শেষ করেছেন।

 

 

 

১. দীনেশ কার্তিক

দীনেশ কার্তিক আইপিএল ২০২২-এ তার খেলা দিয়ে সকলের মন জয় করেছেন। আরসিবি দলের হয়ে সবচেয়ে বড় ম্যাচ জয়ী হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। শেষ ওভারে যখনই আরসিবি দলের রানের প্রয়োজন হয়েছে, তারা তাদের অনবদ্য ব্যাটিং দিয়ে বিপক্ষ বোলারদের উড়িয়ে দিয়েছে। আইপিএল ২০২২-এর ১১ ম্যাচে কার্তিক ২৪৪ রান করেছেন। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে শেষ ওভারে ১৬ রান দেন দিনেশ কার্তিক।

 

 

 

 

২.রাহুল তেওটিয়া

গুজরাট টাইটান্স আইপিএল ২০২২-এ খুব ভালো পারফর্ম করছে। দলের জন্য বিপজ্জনক খেলা দেখালেন রাহুল তেওয়াতিয়া। রাহুল তেওতিয়াকে গুজরাট দল আইপিএল ২০২২ নিলামে ৯ কোটিতে তার দলে যোগ করেছিল। যেখানে রাহুল তেভিটের ভিত্তিমূল্য ছিল মাত্র ৪০ লক্ষ টাকা। রাহুল তেওটিয়া গুজরাটের হয়ে অনেক ম্যাচ জিতেছেন নিজের মতো করে। পাঞ্জাব কিংসের বিপক্ষে ওডিয়ন স্মিথের শেষ ওভারে পরপর দুই বলে ছক্কা মেরে দলকে জয় এনে দেন তিনি। একই সময়ে, তিনি ব্যাঙ্গালোরের বিপক্ষে ৪৩ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলেন। আইপিএল ২০২২-এ, রাহুল তেওয়াটিয়া ১০ ম্যাচে ১৯০ রান করেছেন। তিনি ঠিক মহেন্দ্র সিং ধোনির স্টাইলে ব্যাট করছেন।

 

 

 

৩. রিংকু সিং

রিংকু সিংকে আইপিএল ২০২২-এর খোঁজ বলা যেতে পারে। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ২৩ বলে মাত্র ৪৩ রান করেন রিংকু, যার মধ্যে ৬টি চার এবং ১টি দীর্ঘ ছক্কা ছিল। এ কারণে ‘ম্যান অব দ্য ম্যাচ’ পুরস্কারও পেয়েছেন তিনি। উত্তরপ্রদেশের আলিগড়ে জন্মগ্রহণকারী রিংকু সিং গুজরাট টাইটান্সের বিপক্ষে ৩৫ রান এবং দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২৩ রান করেছিলেন। ঘরোয়া টুর্নামেন্টে খুব ভালো খেলা দেখিয়েছেন। রিংকু সিং তার পারফরম্যান্সের ভিত্তিতে এই ফ্লোরে পৌঁছেছেন।

Leave A Reply

Your email address will not be published.