‘ আমি বারবার মা হতে চাই, মনে হয় যেন আরেকটা বাচ্চা জন্ম দিলে কেমন হয়! ‘, হ্যাঁ এমনটাই বলতে শোনা গেল শুভশ্রীকে

0 76

- Advertisement -

ওয়েব ডেস্ক,  ১৪ মে   :   সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়! সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া।

 

 

- Advertisement -

টলি পাড়ার বিখ্যাত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে কে না চেনে! জন্ম, ৩ নভেম্বর ১৯৮৯ সালে। টলিউডের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী তার মা হওয়ার পর আবারও নিজের জীবন ভালো করে উপভোগ করার জন্য, মালদ্বীপে ঘুরতে গিয়ে নানা রকম হটনেস-এ ধরা দিয়েছেন। কিছুদিন আগেই স্বামী-সন্তান নিয়ে মালদ্বীপে ছুটেছিলেন তিনি। মাঝেমধ্যেই নানান রকমের ভিডিও ভাইরাল হতে দেখা যায় অভিনেত্রীর।

 

 

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে দাঁড়িয়ে সকলের সামনে অভিনেত্রী বললেন, ‘ আমি বারবার প্রেগনেন্ট হতে চাই, মনে হয় যেন আরেকটা বাচ্চা জন্ম দিলে কেমন হয়! ‘ ঠিক এই অনুভূতিটাই প্রতিবার হয় আমার। হ্যাঁ এমনটাই বলতে শোনা গেল অভিনেত্রীকে।

 

 

 

 

আসলে প্রতিটা মেয়ের কাছে মা হওয়ার অনুভূতিটা একটা অন্যরকম অনুভূতি।প্রতিটি মেয়ের জীবনেই একটা ইচ্ছা থাকে সেটা হল মা হওয়ার। একবার যে নারী মা হয় সে নারী বুঝতে পারে যে মা হওয়ার আনন্দটা ঠিক কতটা। তাই অভিনেত্রী ও বুঝতে পেরেছেন যে মা হওয়ার অনুভূতি টা ঠিক বলে বোঝানোর মতন নয়। তাই তিনি এই অ্যাওয়ার্ড শোয়ের মঞ্চে দাঁড়িয়ে সকলকে বলেছেন , তিনি বারবার মা হতে চান। অভিনেত্রীর মতে, প্রতিটি সিনেমা করার সময় এক একটি নতুন চরিত্রের জন্ম দিতে হয় তাঁকে এবং তিনি এই ব্যাপারটি বেশ উপভোগ করেন।

 

 

নতুন নতুন চরিত্রের সৃষ্টিকে তিনি সন্তান জন্ম দেওয়ার সাথে তুলনা করেছেন এবং বলেছেন তিনি বারবার মা হতে চান এবং আরো নতুন নতুন চরিত্রের সৃষ্টি করতে চান অভিনয় জগতে । নেটিজেনরা এই ভিডিও দেখে এবং অভিনেত্রী শুভশ্রীর এমন কথা শুনে খুবই গর্ব বোধ করেছেন।

Leave A Reply

Your email address will not be published.