পুত্রের অত্যাচারে ঘরছাড়া অসুস্থ পিতা-মাতা, ন্যায়বিচারের আশায় দ্বারস্থ থানায়

0 69

- Advertisement -

মালদা,  ২১ এপ্রিল: সম্পত্তি হাতিয়ে নিয়ে বৃদ্ধ বাবা-মাকে মারধর দিয়ে বাড়িতে তালা মেরে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো ছেলে এবং পুত্রবধূর বিরুদ্ধে । বৃহস্পতিবার সকালে অসুস্থ ও অসহায় ওই বৃদ্ধ দম্পতি পুরাতন মালদা থানার পুলিশের দ্বারস্থ হন।  অভিযোগের পর পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে ওই বৃদ্ধ দম্পতিকে তাদের বাড়িতে ফেরানোর প্রয়োজনীয় উদ্যোগ নেয়। পাশাপাশি ওই বৃদ্ধ দম্পতির অভিযুক্ত এক ছেলে জাকির হোসেনকে আটক করেছে পুরাতন মালদা থানার পুলিশ।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  পুরাতন মালদা থানার মহিষবাথান গ্রাম পঞ্চায়েতের বরকল গ্রামের বাসিন্দা বৃদ্ধ খুরশেদ আলী (৭০)।  তার স্ত্রী প্যারালাইসিসে আক্রান্ত রয়েছেন। এদিন সকালে ওই বৃদ্ধ দম্পতি পুরাতন মালদা থানায় এসে তাদেরকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ দায়ের করে ছেলে, পুত্রবধূ সহ আরো এক আত্মীয়ের বিরুদ্ধে। সংশ্লিষ্ট থানার পুলিশ পুরো বিষয়টি তদন্ত করে দেখে ওই বৃদ্ধ দম্পতিকে তাদের বাড়িতে ফেরার ব্যবস্থা করে।
পুলিশকে অভিযোগে বৃদ্ধ খুরশেদ আলী জানিয়েছেন, তাকে ভুল বুঝিয়ে তার ছেলে ও পুত্রবধূ জীবনের সঞ্চয় করা দুই  লক্ষ টাকা নগদ এবং পাঁচ কাঠা জমি লিখিয়ে নিয়েছে। এই জমির ওপর তাদের একটি পুরনো বাড়ি রয়েছে। সেখানে থাকেন তাঁরা। বেশ কিছুদিন ধরেই ছেলে এবং পুত্রবধূ তাদেরকে মারধর করে অত্যাচার চালাচ্ছিল। অবশেষে এদিন সকালে বাড়িতে তালা মেরে বৃদ্ধ বাবা-মাকে তাড়িয়ে দিয়েছে ছেলে জাকির হোসেন এবং পুত্রবধূ সাবিনা বিবি সহ এক আত্মীয় রাবিয়া বেওয়া। এরপরই ওই বৃদ্ধ দম্পতির পুলিশের দ্বারস্থ হন।

পুরাতন মালদা থানার আইসি হীরক বিশ্বাস জানিয়েছেন, ঘটনাটি দুঃখজনক।  তবে অভিযোগের পরিপ্রেক্ষিতে ওই বৃদ্ধ দম্পতিকে তাদের বাড়িতে ফেরানোর ব্যবস্থা করা হয়েছে। যার বিরুদ্ধে অভিযোগ সেই অভিযুক্ত ছেলে জাকির হোসেনকে আটক করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.