দি গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের নেতা অনন্ত মহারাজের জন্মদিনে শুভেচ্ছাবার্তা মুখ্যমন্ত্রীর, রাজনৈতিক জল্পনা বিরোধী মহলে

0 97

- Advertisement -

কোচবিহার, ১৪ এপ্রিল: দি গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের নেতা অনন্ত মহারাজের জন্মদিনে শুভেচ্ছাবার্তা পাঠালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ অনন্ত মহারাজের জন্মদিনে অনন্ত মহারাজের বাড়ি গিয়ে মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা দিয়ে আসেন কোচবিহারের জেলাশাসক পবন কাদিয়ান এবং কোচবিহার পৌরসভার পৌরপতি রবীন্দ্রনাথ ঘোষ।

- Advertisement -

এদিকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। অনন্ত মহারাজ বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত। বিগত দিনে বিজেপির বিভিন্ন রাজনৈতিক সভায় দেখা গিয়েছিল অনন্ত মহারাজ কে । বীর চিলারায় এর জন্মদিনে প্রথমবার একই মঞ্চে দেখা গিয়েছিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অনন্ত মহারাজ কে। এবার জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে অনন্ত মহারাজার বাড়িতে রবীন্দ্রনাথ ঘোষ সহ কোচবিহারের জেলাশাসক। এই জন্মদিনের শুভেচ্ছা বার্তা নিয়ে বিরোধীদের অভিযোগ শুধুমাত্র রাজনীতি করার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জেলাশাসককে দিয়ে অনন্ত মহারাজের জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছে। ভীমরাও আম্বেদকর এর জন্মদিনে তারা ভীমরাও আম্বেদকর এর জন্মদিন পালন করেছে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। কিন্তু তারা অনন্ত মহারাজের জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছে। এইভাবে যদি কোচবিহারের সমস্ত বিশিষ্ট নাগরিকদের মুখ্যমন্ত্রী জেলাশাসক কে দিয়ে শুভেচ্ছা বার্তা পাঠাতো তাহলে কিছু বলার ছিল না। কিন্তু রাজনৈতিক উদ্দেশ্যে এইভাবে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠানো হচ্ছে এটা সাধারণ মানুষের কাছে ভালো বার্তা যাচ্ছে না।

Leave A Reply

Your email address will not be published.