বিজেপি সমর্থকের ঝুলন্ত দেহ উদ্ধার ! হুমকি-হামলার অভিযোগ পরিবারের

0 39

- Advertisement -

ওয়েব ডেস্ক, ২২ এপ্রিল : ঝুলন্ত দেহ উদ্ধার এক বীরভূমের বিজেপি সমর্থকের আর তাতেই এদিন চাঞ্চল্য গোটা এলাকায়। যদিও ঘটনাটির সঙ্গে কোনো রকম রাজনৈতিক যোগাযোগ নেই বলেই দাবি পরিবারের । বরং চিটফান্ডের মত বিষয়কে মৃত্যুর কারণ হিসেবে এদিন তুলে ধরেন তারা।

- Advertisement -

বীরভূমের মল্লারপুর থানার বড় তুড়িগ্রাম এলাকায় এদিন সকালে পূর্ণচন্দ্র লাহা নামের এক বিজেপি সমর্থকের দেহ উদ্ধার হয়, একটি গাছের উপর থেকে । সাথে সাথেই মল্লারপুর থানায় খবর দেওয়া হয় এবং পুলিশ এসে সেই মৃতদেহ রামপুরহাট মেডিক্যাল কলেজে পাঠিয়েছে বলে জানা যায়।

 

এ বিষয়ে পূর্ণচন্দ্র বাবুর পরিবার জানায়, “ওর ছোট ভাগ্নে একটি চিটফান্ডের সঙ্গে জড়িত ছিল। সেই চিটফান্ডের নাম করে প্রথমে সে এলাকাবাসীদের প্রচুর টাকা-পয়সা আত্মসাৎ করে এবং পরবর্তীতে সেই সম্পত্তি নিয়ে এলাকা ছেড়ে পালায়। এরপর থেকেই স্থানীয় গ্রামবাসীরা পূর্ণচন্দ্রকে হুমকি দিতে থাকে।” এমনকি, টাকা ফেরত দেওয়ার জন্য তার ওপর হামলা করা হয় এবং মোবাইল পর্যন্ত কেড়ে নেওয়া হয় বলে জানায় মৃতের পরিবার।

পরিবার সূত্রে খবর, ঘটনার আগের দিন রাত 7:30 নাগাদ বাড়ি থেকে বেরোন পূর্ণচন্দ্র লাহা। কিন্তু তারপর সারারাত পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায় স্বভাবতই চিন্তার ভাঁজ পড়ে পরিবারের সদস্যদের কপালে । অনেক খোঁজাখুঁজি করে শেষে বাড়ির সামনের একটি গাছে তার ঝুলন্ত নিথর দেহটি পাওয়া যায়। ছোট ভাগ্নের চিটফান্ড দ্বারা আর্থিক তছরূপের কারণেই যে শেষ পর্যন্ত পূর্ণচন্দ্র বাবুকে খুন হতে হলো, সে বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করে পরিবার। বর্তমানে তদন্তে নেমেছে স্থানীয় থানার পুলিশ ।

Leave A Reply

Your email address will not be published.