বৃহস্পতিবার ৭ রাশির অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও ৩ রাশির রোমান্টিক কাটবে দিন , দেখে নিন আজকের রাশিফল

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

0 100

- Advertisement -

ওয়েব ডেস্ক, ৫ মে :- পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।
রীতি অনুযায়ী রাশিফল গণনা করা হয় চাঁদের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন । আসুন দেখি নিই আজকের রাশিফল :-

- Advertisement -

মেষ রাশি :- আজ আপনি অন্যদের মনোযোগ আকর্ষণ করবেন। ডায়েটে পরিবর্তন আনতে চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে এনার্জি তুঙ্গে থাকবে।

বৃষ রাশি :- আজকের দিনটা বেশ রোম্যান্টিক ভাবেই কাটবে। আজ অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন, সতর্ক থাকুন।

মিথুন রাশি :- ডায়েটে মনোযোগ দিতে চেষ্টা করুন। সম্পর্কে ক্ষেত্রে অভ্যন্তরীণ বোঝাপড়া খুবই জরুরি। আপনার দক্ষতা কর্মক্ষেত্রে তেমন প্রাধান্য নাও পেতে পারে।

কর্কট রাশি :- ত্বকের কোনও সমস্যা বা ইনফেকশন হতে পারে। আজকের দিনটি পার্টনারের সঙ্গে যোগাযোগের দিন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের ফল পাবেন।

সিংহ রাশি :- আপনি শারীরিক ভাবে সম্পূর্ণ সুস্থ। তাই মনও ভাল থাকবে। সম্পর্কে একেবারে নতুন কোনও দিক খুঁজে পাবেন। অত্যন্ত দামী কিছু কেনা হতে পারে।

কন্যা রাশি :- আপনাকে বুঝতে হবে স্বাস্থ্যই সম্পদ। তাই অযথা শরীরের ওপর চাপ দেবেন না। সম্পর্কে বিরক্তি আসতে পারে। কর্মক্ষেত্রে নানা কারণে মন বিভ্রান্ত থাকবে।

তুলা রাশি :- আজ দেরিতে হলে দিনটি বেশ রোম্যান্টিক ভাবাপন্ন হবে। আজ আপনার কাছে অপ্রত্যাশিত কোনও কাজের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক রাশি :- মনে রাখতে হবে মানসিক শান্তি সবচেয়ে বড় কথা, আজ সঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তবে পরে সব ঠিক হয়ে যাবে। আজ মেজাজ শান্ত রাখবেন।

ধনু রাশি :-জ্বর বা শারীরিক অন্যান্য অসুবিধে হতে পারে। দেখবেন আপনার পার্টনার যেন আপনার ওপর অতিরিক্ত কর্তৃত্ব না ফলায়। কর্মক্ষেত্রে ভাল খবর মিলতে পারে।

মকর রাশি :- অন্যদের নিয়ে অতিরিক্ত ভাবতে গিয়ে নিজের মানসিক শান্তি নষ্ট করবেন না। আপনি আজ অতিরিক্ত খরচ করে ফেলতে পারেন।

কুম্ভ রাশি :- আজ সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। যাঁরা পার্টনার খুঁজছেন তাঁদের জন্য শুভ দিন। তবে কর্মক্ষেত্রে কিন্তু আজ সহকর্মীরা অসহযোগিতা করবেন।

মীন রাশি :- আজ দিন বেশ ভাল কাটবে। সম্পর্কে কোনও তৃতীয় ব্যক্তির অনুপ্রবেশ ঘটতে পারে। আজ আপনাকে আপনার অবস্থানে অনড় থাকতে হবে।

Leave A Reply

Your email address will not be published.