প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের দ্বিতীয় বার মা হাওয়া নিয়ে বলি টাউনে জল্পনা তুঙ্গে :

0 71

- Advertisement -

ওয়েব ডেস্ক, ০৩ মে :- সম্প্রতি ঢিলেঢালা লাল পোশাক পরে স্বামী অভিষেকের সঙ্গে মুকেশ আম্বানি পরিবারের এক সদস্যের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সেই ছবি ভাইরাল হতেই মা হওয়ার জল্পনা শুরু হয়েছে। ভারী কাজের ওড়না পরেই নাকি বেবিবাম্প ঢাকার চেষ্টা করছিলেন ঐশ্বর্য। অনেকেই আবার মনে করছেন, আগের তুলনায় অনেকটাই ওজন বেড়েছে ঐশ্বর্যর। সেই কারণেই ঢিলেঢালা পোশাক পরেছেন নায়িকা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট অ্যাশা। কারণ এই ধরণের গসিপে মুখ খুলতে নারাজ রাই সুন্দরী। সব্যসাচীর ডিজাইন করা লাল পোশাকেই নিজেকে মেলে ধরেছিলেন ঐশ্বর্য, যা নিয়ে শুরু হয়েছে এতো জল্পনা। তবে রাই সুন্দরী গ্ল্যামারে চোখ ফেরাতে পারছিলেন না ভক্তরা।

 

- Advertisement -

 

 

 

 

ঢিলেঢালা পোশাক পরলেই যেন এই একটা প্রশ্নই সবার আগে মনে আসে।  অন্তঃসত্ত্বা বলেই কি এইরকম পোশাক পরেছেন। কিছুদিন আগেই শুটিং সেরে মুম্বইতে ফিরছিলেন ক্যাটরিনা কাইফ। মুম্বই বিমানবন্দরেই গোলাপি পোশাকে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। তবে টাইট ফিট চাপা পোশাকে নয়, বরং ঢিলেঢালা সালোয়ার কামিজে ক্যাটরিনাকে দেখা মাত্রই ভিডিওতে কমেন্টে ভরিয়ে দিয়েছিলেন  নেটিজেনরা।  অনুরাগীদের একাধিকরাই জানতে চেয়েছেন ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কিনা ? নেটিজেনদের মধ্যে কেউ কেউ বলেছেন  ক্যাট কি মা হচ্ছেন তাই কি এমন ঢিলেঢালা কুর্তি পরেছেন।  এবার সেই তালিকায় যোগ হল বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের নাম।

 

 

 

 

বলিউডে দ্বিতীয়বারের জন্য অনেকেই সন্তান নিয়েছেন। কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর খান। তবে কি এবার সেই পথেই হাঁটছেন বলি অভিনেত্রী তথা বচ্চন বধূ ঐশ্বর্য রাই বচ্চন। এই কথাই এখন আনাচে -কানাচে ঘুরে বেড়াচ্ছে। আবারও কি মা হতে চলেছেন বলি অভিনেত্রী তথা বচ্চন গৃহবধু ঐশ্বর্য রাই বচ্চন। এই প্রশ্নই এখন টিনসেল টাউনের ইতিউতি ঘুরে বেড়াচ্ছে। এর আগেও শরৎ কুমারের কন্যা ভারালক্ষ্মী একটি ছবি পোস্ট করেছিলেন, সেখানেও স্পষ্ট দেখা গিয়েছিলঐশ্বর্যর বেবিবাম্প। অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে দক্ষিণী সুপারস্টার এস শরৎকুমারের বাড়িতে গিয়েছিলেন তারা। সেখানেই শরৎকুমারের মেয়ে ভারালক্ষ্মী ঐশ্বর্যের সঙ্গে বেশ কিছু ছবি তোলেন এবং সব ছবিই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল পড়ে গিয়েছিল। ছবি দেখেই অনুরাগীদের একাংশ বলতে শুরু করেছিলেন, ফের দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন ঐশ্বর্য রাই বচ্চন। তবে এবারও অন্তঃসত্ত্বা নিয়ে জল্পনা বাড়ছে। সত্যি নাকি নিছকই গুঞ্জন, তা নিয়ে ধোঁয়াশা ক্রমশ বাড়ছে।

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.