ফের বিপাকে অনুব্রত, জনস্বার্থ মামলা দায়ের হল হাইকোর্টে

0 64

- Advertisement -

ওয়েব নিউজ, ২৯ এপ্রিল: বর্তমানে বঙ্গ রাজনীতিতে সবচেয়ে বিতর্কিত নাম অনুব্রত মণ্ডল। কখনো গরু পাচার মামলা আবার কখনও ভোট পরবর্তী হামলা নিয়ে জেরবার তিনি। সিবিআই এর ক্রমশ তলব এবং শারীরিক অবস্থার অবনতি যেন তাকে স্বস্তির নিঃশ্বাস টুকু ফেলতে দিচ্ছে না। আবার নতুন করে জড়িত হলেন ওপর এক মামলায়। ব্যক্তিগত গাড়িতে লাল বাতি লাগানোকে কেন্দ্র করে তৃণমূল নেতা ফের চলে এলেন খবরের প্রকাশ্যে। এদিন অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের করা হল হাইকোর্টে।

- Advertisement -

সম্প্রতি, একাধিকবার সিবিআই এর তরফ থেকে একাধিকবার তদন্তের ডাক পান। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে প্রতিবারই তিনি জেরার দিক থেকে নিজেকে বাঁচিয়ে আনেন। কিছুদিন আগে অণ্ডকোষ সহ একাধিক সমস্যায় তিনি উডবার্ন ব্লকে ভর্তি ছিলেন। সেখান থেকে ছাড়া পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ফের সিবিআই এর ডাক পান তিনি। কিন্তু এবারও নিজের শারীরিক দুর্বলতা দেখিয়ে তিনি জেরার থেকে মুখ ফেরান।

এত কিছুর পরও ছাড় পেলেন না অনুব্রত, তাঁর বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের করলেন বিজেপি যুবনেতা তরুণজ্যোতি তিওয়ারি। জেলা সভাপতি হয়েও কি ভাবে তিনি নিজের ব্যক্তিগত গাড়িতে লাল বাতি লাগাতে পারেন তাই নিয়ে উঠেছে হাইকোর্টে উঠেছে প্রশ্ন। সূত্রের খবর অনুযায়ী আগামী সপ্তাহে এই মামলার শুনানি হতে পারে।

কিছুদিন আগে বীরভূম থেকে কলকাতা সফরে অনুব্রতকে লাল বাতি লাগানো গাড়ি ব্যবহার করতে দেখা যায়। এস এস কে এম হাসপাতালে যাওয়ার সময়ও লাল বাতি লাগানো ওপর একটি গাড়িতে বাড়ি ফেরেন তিনি। একজন জেলা সভাপতি হয়ে লাল বাতি লাগানো গাড়ি ব্যবহারে তিনি আইন লঙ্ঘন করেছেন। বিধায়ক সাংসদ এমনকি মুখ্যমন্ত্রীর গাড়িতেও লাল বাতি লাগানোর অনুমতি নেই। আইন অনুযায়ী অ্যাম্বুলেন্স ও দমকল পরিষেবায় লাল বাতি লাগানো গাড়ি ব্যবহার করা হয়। অনুব্রত মণ্ডল কি করে ব্যক্তিগত গাড়িতে লাল বাতি ব্যবহার করেন এই বিষয়ে হাইকোর্ট মামলা রীতিমত চাপে ফেলছে কেষ্ট দা তথা তৃণমূল গোষ্ঠীকে।

Leave A Reply

Your email address will not be published.