বিধানসভায় কান্ড এবং পেট্রো পণ্যের লাগাতার মূল্যবৃদ্ধিতে মালদায় বিক্ষোভ সমাবেশ, উপস্থিত ফিরহাদ হাকিম

0 37

- Advertisement -

মালদা, ০১ এপ্রিল: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি এবং সম্প্রতি বিধানসভায় বিজেপি বিধায়কদের দ্বারা পরিকল্পিতভাবে তৃণমূল বিধায়কদের আক্রান্তের ঘটনার প্রতিবাদ জানিয়ে পুরাতন মালদা শহরে রেলি করলেন রাজ্যের পরিবহন মন্ত্রী তথা তৃণমূলের মালদা-পর্যবেক্ষক ফিরহাদ হাকিম ।

- Advertisement -

শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ পুরাতন মালদা পুরসভার মহানন্দা ভবন এলাকা থেকে বুলবুলি মোড় পর্যন্ত এই রেলিটি অনুষ্ঠিত হয়। মন্ত্রীর সঙ্গে উপস্থিত হয়েছিলেন তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক আব্দুর রহিম বক্সী। আর ছিলেন পুরাতন মালদা পুরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ, ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম সহ দলের অন্যান্য নেতাকর্মীরা । এই বিক্ষোভ রেলিটি বুলবুলি মোড়ে শেষ হওয়ার পর সেখান থেকেই সড়কপথে মুর্শিদাবাদ জেলার উদ্দেশ্যে রওনা দেন মন্ত্রী ফিরহাদ হাকিম।

এদিন এই প্রতিবাদ রেলি শুরুর আগে মন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, মোদি সরকার কেন্দ্রে ক্ষমতায় আসার আগে অনেক বড় বড় প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু তার একটাও রাখতে পারেন নি। এখন রান্নার গ্যাস, পেট্রোল-ডিজেলের দাম দফায় দফায় বাড়ছে। মধ্যবিত্ত থেকে নিম্নবিত্তদের এখন নাজেহাল অবস্থা। লাগামছাড়া এই পেট্রোপণ্য মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে কেন্দ্রে মোদি সরকারের বিরুদ্ধে এই রেলি করা হয়েছে। পাশাপাশি সম্প্রতি বিধানসভার অধিবেশন চলাকালীন সুপরিকল্পিতভাবে বিজেপির বিধায়কেরা তৃণমূলের বেশকিছু বিধায়কদের উপর অতর্কিত হামলা চালায়। ঘটনাটি অত্যন্ত নিন্দাজনক। আমরা এর তীব্র প্রতিবাদ জানিয়েছি এবং এই সমস্ত ঘটনাকে সামনে রেখে এদিন প্রতিবাদ রেলি করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.