রোড সাইড রোমিওদের শায়েস্তা করতে আলিপুরদুয়ারের রাস্তায় মহিলা কমব্যাট ফোর্স উইনার্স

0 75

- Advertisement -

আলিপুরদুয়ার, ২৮ এপ্রিল : মুখ্যমন্ত্রীর নির্দেশে নারী সুরক্ষায় আলিপুরদুয়ার জেলায় গঠিত হল মহিলা কমব্যাট ফোর্স উইনার্স ।এই মুহূর্তে আলিপুরদুয়ার পৌরসভা এলাকায় দিবারাত্র ২৪ ঘন্টা কাজ করবে এই উইনার্স টিম।

- Advertisement -

শহরের আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি বিশেষ করে মহিলাদের সুরক্ষা দেওয়া হবে এই উইনার্স টিমের প্রথম এবং প্রধান কাজ ।শহরে কখনো কোনো ইভটিজিং বা নারী সুরক্ষার ক্ষেত্রে কোন সমস্যা হলে তৎক্ষণাৎ সেখানে পৌঁছে যাবে এই বিশেষ মহিলা কমব্যাট ফোর্স উইনার্স ।দিনভর শহরের মূল রাস্তা ও অলিগলিতে স্কুটি নিয়ে ঘুরে বেড়াবে উইনার্স টিম ।রাস্তাঘাটে রোমিওদের ইভটিজিং করতে দেখলে তৎক্ষণাৎ ব্যবস্থা নিবে এই বিশেষ প্রশিক্ষিত মহিলা পুলিশের দল।

বর্তমানে আলিপুরদুয়ার শহরের এই দলে রয়েছে ২৫ জন বিশেষ প্রশিক্ষণপ্রাপ্ত মহিলা কনস্টেবল এবং দুজন সাব-ইন্সপেক্টর ।পথে ঘটা যে কোনো ঘটনা বা পুলিশের কন্ট্রোল রুমে আসা কোনো ঘটনার খবর পেলেই দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যাবে এই প্রমীলা পুলিশ বাহিনী। এই বিশেষ প্রশিক্ষিত বাহিনী নারী সুরক্ষায় যথেষ্ট পারদর্শী ।বৃহস্পতিবার আলিপুরদুয়ার জেলা পুলিশ সুপার ওয়াই রঘুবংশী উইনার্স দলের আনুষ্ঠানিক সূচনা করেন। জেলা পুলিশের এই পদক্ষেপে ,এই অনুষ্ঠানে উপস্থিত থাকা স্কুল পড়ুয়া ছাত্রীরা এবার নিজেদের অনেকটা নিরাপদ মনে করছে।

Leave A Reply

Your email address will not be published.