‘ মজ্জায় মজ্জায় ক্যান্সার,…বিদায় নিচ্ছি ‘ দলের বিরুদ্ধে বিস্ফোরক বিজেপি নেতা তথাগত রায়

0 147

- Advertisement -

ওয়েব নিউজ,৩ মে: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপি দলে শুরু হয়েছে ভাঙন। একের পর এক তাবড় তাবড় নেতা থেকে কর্মীরা দলত্যাগ করছেন। এমন মুহুর্তে নিজের দলকেই কটাক্ষ করা শুরু করলেন তথাগত রায়। আজ সকালে টুইটে তিনি লিখেছেন, দলের মজ্জায় মজ্জায় ক্যান্সার।

- Advertisement -

প্রসঙ্গত আজ সকালে অর্থাৎ মঙ্গলবার তিনি টুইট করেন, ‘ সে ভেগেছে, না বললে এখনও দলের মাথায় বসে থাকত। দলের মজ্জায় মজ্জায় এখন ক্যান্সার ধরেছে, যদি বাঁচাতে হয় তা হলে ভয়াবহ অপারেশন ও কেমোথেরাপি অত্যাবশ্যক, না হলে রোগী বাঁচবে না। এইটুকু বলে বিদায় নিচ্ছি, যা ভালো বোঝো কর, আশীর্বাদ রইল। ‘ বোঝাই যাচ্ছে কৈলাশ বিজয়বর্গীয় এবং দলকে উল্লেখ করেই তিনি এই টুইট করেছেন। তবে ‘ বিদায় নিচ্ছি ‘ কথাটির তাৎপর্য এখনও স্পষ্ট নয়।

দলের বিরুদ্ধে এর আগেও অনেকবারই সোচ্চার হয়েছেন তথাগত। দলের নেতাদের মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন। বিভিন্ন তারকাদের টাকার বিনিময়ে দলে যোগদান নিয়েও সোচ্চার হয়েছেন তথাগত।তাঁর এহেন মন্তব্যের কারণে বিজেপি যেমন অস্বস্তিতে পড়েছে তেমনই ওনার বিরুদ্ধে বয়ে গেছে সমালোচনার ঝড়।

যদিও তিনি বারবার বলেছেন দলকে তাঁর মতামত নিতে। অনেক সময় এটাও বলতে শোনা গেছে তাঁর পরামর্শ না মানলে দলের পতন অবশ্যম্ভাবী। প্রসঙ্গত পশ্চিমবঙ্গে বিজেপির হারের পর ধীরে ধীরে দল ছেড়ে বেরিয়ে যাচ্ছে মুকুল রায় বাবুল সুপ্রিয়র মত নেতারা। তবে কি তথাগত রায়ের কথা মত ভাঙনের ইঙ্গিত শুরু হল বিজেপিতে!!

Leave A Reply

Your email address will not be published.