তৃণমূলে সবাই চোর – ডাকাত, বিস্ফোরক মন্তব্য তৃণমূল বিধায়কের

0 106

- Advertisement -

ওয়েব নিউজ, ১লা মে: তৃণমূলে গোষ্ঠী কোন্দল যেন নিত্য নৈমিত্তিক ঘটনা। রাজ্যে প্রায় সব জেলায় শাসক দল যেন নিজেদের মধ্যেই বাক – বিতন্ডায় মশগুল। এই রকম মুহূর্তেই চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত কুমার মজুমদার নিজের দলের কর্মীদেরই চোর ডাকাতের সাথে তুলনা করলেন। আর তাঁর এই বক্তব্যের সমর্থনে ময়দানে নেমেছে বিরোধী পক্ষও।

- Advertisement -

ঘটনার সূত্রপাত হয়েছে তাঁর এলাকার গোষ্ঠীদ্বন্দ্ব থেকে। সম্প্রতি অসিত মজুমদারের ঘনিষ্ঠ প্রেমজিত সাহা এবং স্থানীয় তৃণমূল কর্মী ঝন্টু বিশ্বাসের মধ্যে সংঘর্ষ হয়। পুলিশি তৎপরতায় ঘটনা নিয়ন্ত্রণে আনা হয়। প্রেমজিত অভিযোগে জানান ঝন্টু বিশ্বাস বিধবা ভাতার আড়ালে অনেক বেআইনি কাজ করে চলছেন আবার প্রেমজিতের রেকর্ড খুব একটা পরিস্কার নয়।

সেই সংঘর্ষকে কেন্দ্র করে অসিত মজুমদার বলেন, তৃণমূল দলে সবাই ডাকাত ও কর্মী। আমি নিজেই ডাকাত, তাই চোরদের দল ছেড়ে যেতে পারছি না। আমি ব্যান্ডেল ও রবীন্দ্রনগর এলাকাকে শান্ত করেছি। প্রেমজিৎকে কিছু মানুষ মারধর করেছে,সে এখন হাসপাতালে ভর্তি। এই এলাকার বিশৃংখলা আমি শান্ত করতে পারছি না, তবে মানুষকে মারধোর করা হচ্ছে এটা আমি মেনে নিতে পারব না।

অসিত মজুমদার এর এই বক্তব্যে সরব হয়েছে এলাকার তৃণমূল নেতারা। বিজেপি নেতা সুকান্ত মজুমদার বলেন, রাজ্য সরকার চোর ডাকাতের সরকার চালায়। সেই চোর ডাকাত যেমন ভোট পরবর্তী হিংসা চালায়, সেরকম ধর্ষণেও যুক্ত, আবার তারাই নিজের দলের কর্মীদেরও মারধর করে।

Leave A Reply

Your email address will not be published.