এই মূলাঙ্কের মানুষের সৌন্দর্যের সামনে সবাই ম্লান হয়ে যায়, বার্ধক্য আসে দেরিতে

0 153

- Advertisement -

ওয়েব নিউজ, ১৩জুন : জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যাও একজন ব্যক্তিকে বোঝা সহজ করে তোলে। যে কোনো মানুষের জন্ম তারিখ থেকে তার স্বভাব, ব্যক্তিত্ব এবং ভবিষ্যৎ খুব সহজেই জানা যায়। আজ আমরা জানবো মূলাঙ্ক ৬ এর মানুষদের সম্পর্কে।

- Advertisement -

ব্যক্তির জন্ম তারিখ অনুসারে, গ্রহ ও নক্ষত্রগুলি ব্যক্তির জীবনে প্রভাব ফেলে। ব্যক্তির র্যাডিক্সের ভিত্তিতে, তার শাসক গ্রহ নির্ধারিত হয়। এছাড়াও, সেই অনুসারে ব্যক্তির প্রকৃতি এবং ভবিষ্যত জানা যায়। আজ আমরা জানবো যে কোনো মাসের ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের সম্পর্কে। একজন ব্যক্তির জন্ম তারিখের ভিত্তিতে তার গুণাবলী এবং জীবনের সাথে সম্পর্কিত অনেক গুরুত্বপূর্ণ বিষয় জানা যায়। আসুন জেনে নিই মূলাঙ্ক ৬ এর জাতক-জাতিকার স্বভাব ও ভবিষ্যৎ সম্পর্কে।

সংখ্যাতত্ত্বে, ১ থেকে ৯ সংখ্যা পর্যন্ত গণনা করা হয়। যে কোনো ব্যক্তির মূলাঙ্ক জানার জন্য তার জন্ম তারিখের যোগফলকে তার মূলাঙ্ক বলা হয়। সংখ্যা ৬ এর মানুষের শাসক গ্রহ শুক্র এবং এটি প্রেম এবং শান্তির প্রতীক হিসাবে বিবেচিত হয়। এই লোকেরা দেখতে খুব সুন্দর এবং চিত্তাকর্ষক হয়। জ্যোতিষশাস্ত্র বলে তাদের বার্ধক্য দেরিতে হয়। প্রথম দেখাতেই আপনার সৌন্দর্যে আপনার সামনের মানুষটিকে পাগল করে তুলুন। শিল্পের প্রতি তার প্রচণ্ড ভালোবাসা রয়েছে।

সংখ্যাতত্ত্বে একজন ব্যক্তির আর্থিক অবস্থাও জানা যায়। সংখ্যাতত্ত্ব ৬ এর জাতক-জাতিকারা অর্থনৈতিক অবস্থা সবসময় এক থাকে না। তাদের আয় কম আর ব্যয় বেশি। তবে, তারা পরিশ্রমী এবং কঠোর পরিশ্রম করে অর্থ উপার্জন করে। পরিবারে ভাইবোনের সঙ্গে মতভেদের সম্মুখীন হতে হয়। এই মানুষগুলো খুব দ্রুত বন্ধু হয়ে যায়। আর বন্ধুত্ব রক্ষায় পিছিয়ে থাকবেন না।

সংখ্যাতত্ত্ব ৬-এর জাতক বা জাতিকারা স্থানীয়রা শিল্প, গহনা, পোশাক ইত্যাদির সাথে সম্পর্কিত কাজে ভাল পারফর্ম করে। এছাড়াও, তারা চলচ্চিত্র, নাটক, সঙ্গীত, থিয়েটারের পাশাপাশি সোনা-রূপা বা হীরা সম্পর্কিত কাজগুলিতে নাম অর্জন করতে পারে। এই সমস্ত এলাকা তাদের জন্য শুভ। শারীরিকভাবে শক্তিশালী। সঙ্গে আসে স্বাস্থ্যও। তবে সুগার, শুক্রাণু ও হার্ট সংক্রান্ত রোগ তাদের সমস্যায় ফেলতে পারে।

Leave A Reply

Your email address will not be published.