কলকাতার নামী নির্মাণ সংস্থার মালিকের বাড়িতে ইডি হানা,সদর টপকে ভিতরে ঢোকার চেষ্টা আধিকারিকদের

0 31

- Advertisement -

ওয়েব নিউজ, ১১মে: একই দিনে কলকাতার চার জায়গায় তল্লাশি চলছে। ইডি সূত্রে খবর, অভিজিৎ কনস্ট্রাকশন নামে একটি নির্মাণ সংস্থার মালিক অভিজিৎ সেন।ঝাড়খণ্ডের রাঁচিতে অফিস ছিল এই ব্যক্তির।

 

 

 

 

- Advertisement -

শহরের এক ব্যবসায়ীর বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ। বুধবার সকাল থেকেই কলকাতার নামী বিল্ডার অভিজিৎ সেনের বাড়িতে ইডি-র (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) আধিকারিকরা তল্লাশি চালাচ্ছেন। যোধপুর পার্ক, সাউথ সিটি-সহ চার জায়গায় তল্লাশি চলছে। এই প্রতিবেদনটি যখন প্রকাশ করা হচ্ছে, তখন ব্যবসায়ীর দেশপ্রিয় পার্কের বাড়িতে ইডি আধিকারিকরা তল্লাশি চালাচ্ছেন। সকালে এদিন প্রথমে তিন জন আধিকারিক এসেছিলেন। পরে আরও বেশ কয়েকজন আসেন। প্রথমে, কেন্দ্রীয় সংস্থার আধিকারিকদের ঢুকতে দেওয়া হয়নি। রীতিমতো গেট টপকে ভিতরে ঢোকার চেষ্টা করতে থাকেন এক আধিকারিক। সমস্ত সংবাদ মাধ্যমের ক্যামেরায় ধরা পড়ে সেই ছবি। পরে গেটের বাইরে থেকেই কেয়ারটেকারের সঙ্গে কথা বলেন তদন্তকারীরা। এরইমধ্যে ব্যবসায়ীর এক প্রতিনিধি এসে দাঁড়ান বাড়ির বাইরে। তিনি দাবি করতে থাকেন, যাতে এই ঘটনার কোনও ছবি না তোলে সংবাদমাধ্যম। সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে বচসায় জড়ান তিনি। আর্থিক তছরুপের অভিযোগ অস্বীকার করেন তিনি।

 

 

 

 

 

বুধবারই এই মামলায় কলকাতার চার জায়গায় তল্লাশি চালাচ্ছে ইডি। সূত্রে খবর, অভিজিৎ কনস্ট্রাকশন নামে একটি নির্মাণ সংস্থার মালিক অভিজিৎ সেন নামে ওই ব্যবসায়ী। ঝাড়খণ্ডের রাঁচিতে অফিস ছিল এই ব্যক্তির। কয়েকশো কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগের মামলায় তাঁর নাম জড়িয়েছে।

 

 

 

 

 

ইডি সূত্রে খবর, তদন্তে সে অর্থে সহযোগিতা করছেন না অভিজিৎ সেন। বাড়িতেও ইডি আধিকারিকদের ঢুকতে দেওয়া হয়নি। একটা সময়ে দেখা যায়, দীর্ঘক্ষণ অপেক্ষার পর রীতিমতো লোহার উঁচু গেট টপকে ভিতরে ঢোকার চেষ্টা করছেন ইডি আধিকারিকরা। পরে কেয়ারটেকার আসেন। তিনিও প্রথমে গেট খুলতে নারাজ ছিলেন। পরে ইডি আধিকারিকরা তাঁর সঙ্গে কথা বলেন। শেষ পাওয়া খবর অনুযায়ী, তিন ইডি আধিকারিক ব্যবসায়ীর বাড়িতে ঢুকেছেন। তাঁর সঙ্গে কথাবার্তা বলা হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.