রাস্তা যাতায়াত নিয়ে বিরোধ স্কুল কর্তৃপক্ষ ও ভারতীয় আর্মিদের মধ্যে, বিপাকে ছাত্র – ছাত্রীরা, রাস্তা আটকে বিক্ষোভ প্রদর্শন

0 69

- Advertisement -

শিলিগুড়ি,৪এপ্রিল :সেনাবাহিনীর রাস্তায় যাতায়াতের দাবী জানিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাল স্কুল পড়ুয়া থেকে শুরু করে স্থানীয় বাসিন্দারা।

- Advertisement -

জানা গিয়েছে বাগডোগরা গুড শেফার্ড স্কুল,নিস্ককলঙ্ক মাতা স্কুল এবং চার্চে যাতায়াতের রাস্তা ও সেনাবাহিনীদের ব্যবহারের রাস্তা একটিই।সোমবার সকালে সেই রাস্তা বন্ধ করে দেয় সেনাবাহিনী।এদিকে আজ থেকে স্কুল খুলে যাওয়ায় সমস্যায় পড়েছে পড়ুয়া সহ অভিভাবকরা।এ নিয়ে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

দীর্ঘ ২ বছর স্কুল বন্ধ থাকার পর সদ্য স্কুলগুলি খুলেছে। এভাবে রোজ সকালে রাস্তা বন্ধ থাকার দরুন ছাত্র – ছাত্রীরা বিদ্যালয়ে পৌঁছতে সমস্যার সম্মুখীন হচ্ছে। এক অভিভাবক জানান, এভাবে আর্মি ও বিদ্যালয়ের সংঘাতে শিশুদের মধ্যে ভারতীয় সেনাবাহিনীর প্রতি একটি খারাপ প্রভাব পড়ছে, বিদ্যালয় কর্তৃপক্ষ অভিভাবকবৃন্দকে ডেকে বিদ্যালয় প্রবেশ সম্পর্কে কি সিদ্ধান্ত গ্রহণ করেছেন সেটা জানাক।

রাস্তাটি স্থানীয়দের ব্যবহারের জন্য খুলে দেওয়ার দাবী জানিয়ে পড়ুয়া,শিক্ষক-শিক্ষিকা,অভিভাবকরা রাস্তায় বসে পড়ে এশিয়ান হাইওয়ে অবরোধ করে।প্রায় আধ ঘণ্টা ধরে সেই রাস্তায় অবরোধ চলে।এতে যানজটের সৃষ্টি হয়।পরবর্তীতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।

Leave A Reply

Your email address will not be published.