বেহাল রাস্তা,এবার রাস্তা সংস্কারের দাবিতে দিদির দুত উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহকে নালিশ এলাকার বাসিন্দাদের

0 11

- Advertisement -

কোচবিহার,২৫ জানুয়ারি : দীর্ঘদিন ধরেই এলাকায় বেহাল রাস্তা। এবার রাস্তা সংস্কারের দাবিতে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রীকে নালিশ জানালেন এলাকার বাসিন্দারা।

- Advertisement -

দিদির দুত কর্মসুচীতে আজ শিতলকুচি বিধানসভার বড়কৈমারী অঞ্চলে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের সাথে কথা বললেন উত্তরঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ। আর উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী কে পাশে পেয়েই বেহাল রাস্তা নিয়ে নালিশ জানন স্থানীয় বাসিন্দা সুশীলা বর্মন। তিনি মন্ত্রীর সামনে পরিষ্কার জানিয়ে দেন দীর্ঘদিন ধরে এলাকার বেহাল রাস্তা।

রাস্তা সংস্কার না হলে ভোট দিতে যাবেন না। একদিকে যেমন রাস্তা সংস্কারের দাবি উঠে অন্য দিকে প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর না পাওয়ায় মন্ত্রীর কাছে নালিশ জানায় স্থানীয় বাসিন্দারা। এই বিষয়ে উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ বলেন, ভোট বয়কট করে কোন সমস্যা সমাধান হয় না। ভোট বয়কট করলে আমও যাবে ঝালাও যাবে। অনেক সময় মানুষের মধ্যে ক্ষোভ থাকে, মানুষ এরকম বলে কিন্তু শেষ পর্যন্ত মানুষ ভোট দেয় এটা তাদের গণতান্ত্রিক অধিকার।

- Advertisement -

এই অধিকার কেউ হাতছাড়া করতে চায় না। সব কাজ হয়ে গিয়েছে এই দাবি করতে আমরা আসেনি। এলাকায় কি কি সমস্যা রয়েছে তা দেখতে এসেছি। দিনহাটা থেকে শীতলকুচির গ্রামে এসে ঘোরার কারণ গ্রামে সমস্যাগুলি দেখা হচ্ছে। সমস্যাগুলির মধ্যে আগে কোন কাজটি করা উচিত তার তালিকা তৈরি করতে এসেছি।

Leave A Reply

Your email address will not be published.