দিগ্বিজয় সিংয়ের বাড়তে পারে অস্বস্তি, রুজু হয়েছে মামলা

0 45

- Advertisement -

ওয়েব নিউজ, ১৩এপ্রিল:- খড়গোন হিংসা নিয়ে ভুয়ো টুইট করবার জন‍্য দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের। কিছু লোক একটি মসজিদের মিনারে উঠে গেরুয়া পতাকা লাগানোর একটি ছবি তিনি টুইট করেছিলেন। সেখানে দেখা যাচ্ছিল এক দল যুবক সেখানে লাঠি, তলোয়ার নিয়ে উল্লাস করতে-করতে পতাকা লাগাচ্ছিলো। তবে ঘটনাটি মধ‍্যপ্রদেশের নয় আসলে ঘটনাটি ঘটে বিহারে।

- Advertisement -

মধ‍্যপ্রদেশের প্রাক্তন মুখ‍্যমন্ত্রী দিগ্বিজয় সিংয়ের জন‍্য  সমস‍্যা বাড়ছে কারণ মধ‍্যপ্রদেশ পুলিশ বর্ষীয়ান কংগ্ৰেসের এই নেতার বিরুদ্ধে ভুয়ো টুইট করার জন‍্য আইনানুগ ব‍্যবস্থা নিতে চলেছে, রুজু হয়েছে ভারতীয় দণ্ডবিধির মামলা।

মধ‍্যপ্রদেশের মুখ‍্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এবং স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেন ‘যে বা যারা এধরনের বিভ্রান্তিকর তথ‍্য ছড়িয়েছে বা ছড়ানোর চেষ্টা করছে তাদের বিরুদ্ধে কঠোরতম পদক্ষেপ গ্ৰহন করা হবে’। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র জাল টুইটের জন্য সিংয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা চেয়েছেন।

মুখ‍্যমন্ত্রী শিবরাজ আরও বলেন ‘দিগ্বিজয় সিং এর আগেও ভোপালের নাম করে পাকিস্তানের একটি সেতুর ছবি টুইট করেছিলেন এবং এখন রাজ‍্যের লোকেদের এটা বলে বিভ্রান্তি ছড়াচ্ছেন যে এটি আমাদের রাজ‍্যের একটি মসজিদের ছবি। আমি আইন বিশেষজ্ঞদের মতামত নিচ্ছি। দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া যেতে পারে’।

যদিও দিগ্গি রাজার পোষ্টটি ভাইরাল হবার পর পরই তিনি সেই টুইটটি মুছে ফেলেন ।

Leave A Reply

Your email address will not be published.