চিকিৎসক নিগ্রহের অভিযোগ তৃণমূল বিধায়ক নির্মল মাঝির বিরুদ্ধে, অভিযোগের দায়ের খোদ মুখ্যমন্ত্রীর দপ্তরে

0 52

- Advertisement -

ওয়েব নিউজ,১৩মে: হাসপাতালের জরুরি বিভাগে ৬৪ বছর বয়স্ক এক চিকিৎসকের বিরুদ্ধে কথা বলার অভিযোগ উঠেছে বিধায়ক নির্মল মাঝি বিরুদ্ধে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জানিয়েছে ওই চিকিৎসক।

- Advertisement -

সম্প্রতি মালদা মেডিকেল কলেজের অধ্যক্ষ সহ ৬ জন সহকারিকে সম্পর্কে হুমকি দিয়ে বিতর্ক জড়িয়েছিলেন তৃণমূল বিধায়ক নির্মল মাঝি। এবার কলকাতা মেডিকেল কলেজের চিকিৎসককে হুমকির অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

কলকাতা মেডিকেল কলেজের কার্ডিওলজি বিভাগের চিকিৎসক কুণাল পান। তিনি নির্মল মাঝির বিরুদ্ধে অভিযোগ এনেছেন, তিনি ভর্তির জন্য একজন রোগী পাঠিয়েছিলেন।কিছু কারণবশত রোগী ভর্তি হতে দেরি হয়,সেসময় নির্মল মাঝি নিজে জরুরি বিভাগের প্রবেশ করে চিকিৎসকের ওপর চিৎকার করতে শুরু করেন। সময় চিকিৎসক নির্মল মাঝিকে বোধহয় ভর্তির জন্য কাগজপত্র তৈরিতে একটু সময় লাগে। নির্মল মাঝি হঠাৎই মন্তব্য করেন “ছাগলের মত আমার দিকে তাকিয়ে আছ কেন?” পাশাপাশি সিনিয়র অফিসার অন ডিউটিকেও ‘গাধার বাচ্চা’ বলে মন্তব্য করেন। এই ঘটনায় অপমানিত হয়ে চিকিৎসক নির্মল মাঝির বিরুদ্ধে সরব হয়েছেন।

এই সম্পর্কে জানতে চাইলে নির্মল মাঝে জানান,জরুরি বিভাগের চিকিৎসক ঝিমোচ্ছিলেন জুনিয়র ডাক্তাররা পড়ছিলেন।তাদের রোগী কল্যাণ সমিতির বৈঠক ডাকা হয়েছে বলে তিনি জানিয়েছেন। এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছে চিকিৎসক সংগঠন। হাসপাতালে ভাইস প্রিন্সিপাল সব্যসাচী দাস জরুরি বিভাগের চিকিৎসক কুনাল পানের সঙ্গে কথাও বলেছেন। এই বিষয়ে অ্যাসোসিয়েশন অফ হেলথ সার্ভিস ডক্টরস এর তরফ থেকেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.