শিলিগুড়ি পুরনিগমের উদ্যোগে শুরু হলো শহরে নাগরিক দরবার

0 66

- Advertisement -

শিলিগুড়ি, ১১ এপ্রিল : রাজ্য সরকারের দুয়ারে সরকার প্রকল্প থেকে অনেক সাধারণ মানুষ বিভিন্ন প্রকল্পের জন্য নিজেদের নাম নথিভুক্ত করেছেন যার মধ্যে অধিকাংশ রাজ্যবাসী এই সমস্ত প্রকল্পের মাধ্যমে উপকৃত হয়েছে। তবে যারা এই সমস্ত প্রকল্পের জন্য নিজেদের নাম নথিভুক্ত করেছেন তাদের মধ্যেই অনেকের নানান রকম সমস্যার কারণে আটকে রয়েছে প্রকল্পের কাজ, তাই সেই সমস্ত মানুষদের সমস্যার সমাধানের জন্য শিলিগুড়ি পুরনিগমের পক্ষ থেকে একদিন ব্যাপী নাগরিক দরবারের আয়োজন করা হয়েছে।

- Advertisement -

যে সমস্ত মানুষেরা রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প যেমন লক্ষ্মীর ভান্ডার, স্বাস্থ্য সাথী, খাদ্য সাথীর মত প্রকল্প গুলোতে নাম ভুক্ত করার পরেও সেই সমস্ত প্রকল্প থেকে তারা বঞ্চিত রয়েছেন; সেই সমস্ত মানুষেরা শিলিগুড়ি পুরনিগমের নাগরিক দরবারের মাধ্যমে আটকে থাকা কাজের দ্রুত সমাধান করতে পারবেন।

আজ ২১নম্বর ওয়ার্ডের নাগরিক দরবারে উপস্থিত ছিলেন শিলিগুড়ির মেয়র গৌতম দেব, পুরনিগমের কমিশনার সোনাম ওয়াংদী ভুটিয়া, মহকুমা শাসক শ্রীনিবাস ভেনকাট রাও পাটিল, ডেপুটি মেয়র রঞ্জন সরকার ও ওয়ার্ড কাউন্সিলর কুন্তল রায়।

এদিন গৌতম দেব জানান, রাজ্য সরকারের যে প্রকল্পের সুবিধা পাইয়ে দিতে এই শিবির আগামী দিনে শিলিগুড়ির ৫টি বোরোতে করা হবে, এবং শিলিগুড়ি শহরের প্রত্যেকটি ওয়ার্ড ও অঞ্চল গুলোতেও এই পরিকল্পনা করার কথা রয়েছে যাতে সাধারণ মানুষের সরকারি সুবিধা পেতে কোনো রকম সমস্যা না হয়।

Leave A Reply

Your email address will not be published.